Friday , September 20 2024
Breaking News
Home / International / পদত্যাগ নিয়ে কড়া জবাব দিলেন ইমরান খান

পদত্যাগ নিয়ে কড়া জবাব দিলেন ইমরান খান

বেশ কিছুদিন যাবৎ দেশটির বিরোধী দলগুলো ইমরান খানের পদত্যাগের দাবিতে জোটবদ্ধ হয়ে কাজ করছে। দলগুলো সম্প্রতি তার বিরুদ্ধে সংসদে অনাস্থা প্রস্তাব উত্থাপন করেছে। ইমরানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের ( Pakistan Tehreek-e-Insaf ) (পিটিআই ) বেশ কয়েকজন সদস্যও বিরোধী দলে যোগ দিয়েছেন বলে জানা গেছে। শুধু তাই নয়, নিজের দলের অভ্যন্তর থেকেই পদত্যাগের ঘটনাটি স্থানীয় সামাজিক গনমাধ্যেমে উঠে এসেছে।

পাকিস্তানের ( Pakistan ) প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে শুক্রবার দেশটির পার্লামেন্টে অনাস্থা প্রস্তাব পেশ করা হচ্ছে। ফলে তার গদির সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় বুধবার ( Wednesday ) পদত্যাগের বিষয় নিয়ে মুখ খুললেন তিনি। তিনি বলেন, ‘যাই ঘটুক না কেন, তিনি পদত্যাগ করবেন না। পাকিস্তানের ( Pakistan ) সংবাদমাধ্যম জিও নিউজ এ তথ্য জানিয়েছে। ফাইনাল বল দেখার পর সাবেক এই ক্রিকেট তারকা গনমাধ্যেম কর্মীদের বলেন, ‘যাই হোক আমি পদত্যাগ করব না। শেষ বল পর্যন্ত খেলতে থাকব। এবং আমি তাদের আগের দিন অবাক করে দেব কারণ তারা এখনও চাপের মধ্যে রয়েছে।

তবে তিনি তার কর্ম পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি। ইমরান খান আত্মবিশ্বাসের সাথে বলেছেন, “আমার তুরুপের তাস হল আমি এখনও আমার হাতে কোনো তাস রাখিনি।” তিনি জোর দিয়ে বলেন, “আমি বাড়িতে বসে থাকবো এমনটি কারো ভাবার প্রয়োজন নেই।” আমি পদত্যাগ করব না। আমি কেন পদত্যাগ করব? চোরদের চাপে পদত্যাগ করব? তার দল তেহরিক-ই-ইনসাফ জনপ্রিয়তা পাচ্ছে বলেও দাবি করেছেন ইমরান খান।

উল্লেখ্য, বিরোধীদের উদ্দেশ্যে পাকিস্তানের ( Pakistan ) প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, কোনো কারণে তাকে ক্ষমতাচ্যুত করা হলেও তিনি নীতির সঙ্গে আপস করবেন না। কারণ তিনি দেশের মানুষ ও স্রষ্টার কাছে দায়বদ্ধ। তাঁর কথায়, যেকোনো কারণে আমার নেতৃত্বাধীন সরকার পতন হলেও আমি আমার নীতির সঙ্গে আপস করব না। কারণ আমি দেশের মানুষ ও স্রষ্টার প্রতি অবিশ্বস্ত হতে পারি না। জনগণ আমার সঙ্গে আছেন। দেশের জনসংখ্যার প্রায় ৬০ থেকে ৭০ শতাংশ মানুষ আমাকে ও আমার দলকে সমর্থন করে।

 

 

 

About Syful Islam

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *