Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পদক না পাওয়া নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন অলি আহমদ

পদক না পাওয়া নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন অলি আহমদ

এলডিপির ( LDP ) সভাপতি ড. কর্নেল ( Dr. Colonel ) (অব.) অলি আহমেদ ( Oli Ahmed ) বীর বিক্রম বলেন, আওয়ামী লীগ কখনোই সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি। আর তারা সুষ্ঠু নির্বাচন করলে কখনো জয়ী হতে পারবেও না। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে নির্বাচনে কারচুপি ও ষড়যন্ত্রের মাধ্যমে এসেছে। ভোট চুরির করেই তারা বার বার ক্ষমতায় এসেছে। তাদের কাজ হচ্ছে দুর্নীতি, চাঁদাবাজি ও অপরা/ধমূলক কর্মকান্ড করা। বিদেশে টাকা পাচার করা।

সোমবার (২৮ মার্চ ( March )) স্বাধীনতা দিবস উপলক্ষে এলডিপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ( Cockrell Institute Diploma Engineers ) মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অলি আহমেদ ( Oli Ahmed ) বলেন, আমরা উন্নয়ন দেখি না। চোখে চশমা লাগিয়েছি। আমি বলি, চোখে চশমাটা দিয়েছিলাম অনেক আগে। এখন চশমা খুলে দেখুন দেশে কত ভিক্ষুক বেড়েছে। টিসিবির ( TCB ) ট্রাকের পেছনের লাইনে লোকের সংখ্যা কত? কী উন্নয়নের কথা বলছেন?

তিনি আরও বলেন, এখন স্বাধীনতা পদক সরকার ( Government )ি দলের সদস্যদের স্বজনদের দেওয়া হয়। মুক্তিযুদ্ধের প্রথম বিদ্রো”হীকারী আমি কিন্তু আমাকে পদক দেওয়া হয়নি। প্রথম আন্দো/লনকারী হিসেবে আ স ম আবদুর রবকেও ( ASM Abdur Rab ) পদক দেওয়া হয়নি। যেহেতু আমরা আওয়ামী লীগকে ( league ) তেল দিই না। তাই আমাদের পদক দেওয়া হয় না।

এলডিপি মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদের ( Dr. Redwan Ahmed ) সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান ( Mahmudur Rahman ) মান্না।

প্রসঙ্গত, বর্তমান সরকার ( Government ) নানা অপকর্মের মাধ্যমে ক্ষমতায় এসেছে, এমনই বলেন তিনি। তারা দেশের জনগনের ভোটাধিকার হরন করছে। নির্বাচন ব্যবস্থাকে ধ্বং/স করে দিয়েছে নিজেরা ক্ষতমায় থাকার জন্য। কর্ণেল অলি তার বক্তব্যে এসব অভিযোগ তোলেন আওয়ামী লীগের ( Awami League ) বিরেুদ্ধে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *