Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্য, সেই আ.লীগ নেতাকে বহিস্কার

নৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্য, সেই আ.লীগ নেতাকে বহিস্কার

‘এবার আওয়ামী লীগের ব্র্যান্ড ঈগল, পাগলের ব্র্যান্ড নৌকা’ বিতর্কিত মন্তব্য করায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা আ.লীগ কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়, যা জেলা আওয়ামী লীগকে অবহিত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য জেলায় পাঠানো হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে একই দিনে নির্বাচনী পথসভায় আনছার মোল্লার উস্কানিমূলক বক্তব্যের ঘটনায় জেলা নির্বাচন তদন্ত কমিটি আনছার মোল্লাকে কারণ দর্শানোর নোটিশ দেয়। ১১৪ পটুয়াখালী-৪ আসনের নির্বাচন পর্যবেক্ষণ কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আসিফ এলাহী এ আদেশ দেন।

কারণ দর্শানোর নোটিশে বলা হয়, আপনি পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ঈগল মার্কার পক্ষে ২১ ডিসেম্বর, ২০২৩ তারিখে মহিপুর সমবায় মাধ্যমিক বিদ্যালয় মাঠে উস্কানিমূলক বক্তব্য দেন। নির্বাচনী সমাবেশ ও প্রচারণা। বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ায় এ সংক্রান্ত সচিত্র সংবাদ প্রকাশিত হয়েছে। আপনার আচরণ ২০০৮ সালের সংসদীয় নির্বাচনে রাজনৈতিক দল এবং প্রার্থীদের আচরণের বিধিমালার ১১ (এ) ধারার বিধান লঙ্ঘন বলে মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে, কেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনে প্রতিবেদন পাঠানো হবে না? উল্লিখিত নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের কারণে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, নিম্নস্বাক্ষরকারীকে ২৭ ডিসেম্বর ২০২৩ শনিবার দুপুর ১২ টায় একটি লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য ব্যক্তিগতভাবে বা একজন অনুমোদিত প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হতে নির্দেশ দেওয়া হয়েছে। .

উল্লেখ্য, আনসার উদ্দিন মোল্লা পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *