Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকা প্রার্থী আইভীর ব্যাগে তৈমুরের হাতি প্রতিক, আলোচনা সর্বত্র

নৌকা প্রার্থী আইভীর ব্যাগে তৈমুরের হাতি প্রতিক, আলোচনা সর্বত্র

দেশজুড়ে চলছে নির্বাচনের টানটান উত্তেজনা। তারই মাঝে আলোচিত একটি নির্বাচন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। যেখানে রয়েছে তুমুল দুই প্রতিদ্বন্দ্বী। আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকা মার্কা নিয়ে আসা আইভী, অপরদিকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তৈমুর রহমান। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঠে যখন আইভি রহমানের ব্যাগে তৈমুরের মার্কার অঙ্কিত দৃশ্য মানুষের চোখে আসে তখনই শুরু হয় গুঞ্জন, আলোচনা আর সমালোচনা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর ব্যাগে তৈমুর আলম খন্দকারের প্রতীক হাতি অঙ্কিত দেখা গেছে।

মঙ্গলবার সকালে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের নৌকা প্রতীক নেয়ার সময় আইভীর ব্যাগে এ চিত্র দেখা গেছে।

ডা. সেলিনা হায়াত আইভীর ব্যাগে সুতোর কাজ করা স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলমের প্রতীক হাতি অঙ্কিত। আইভী প্রতীক নেয়ার কিছুক্ষণ আগে হাতি প্রতীক নিয়ে বের হয়ে যান তৈমুর। আইভীর ব্যাগে তৈমুরের প্রতীকের বিষয়টি কাকতালীয় বলে ধরে নিয়েছেন অনেকে।

বিষয়টা খুব ভালো একটা নজরে পড়েনি মানুষের, যেখানে বিএনপি আর আওয়ামী লীগের সম্পর্কটা দা-কুমড়ো সেখানে চিরপ্রতিদ্বন্দ্বী ২ দলের অপনেন্ট ক্যান্ডিডেটের মার্কা নিজ ব্যাগে। এটা দেখার পর মানুষ কেন সমালোচনা করবে না! তবে কেন এমন ঘটনা সে ব্যাপারে এখনও তৈমুর কিংবা আইভীর কাছ থেকে সুস্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *