Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছেন: নিক্সন চৌধুরী

নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছেন: নিক্সন চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে বড় এক রাজাকার বলেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

তিনি বললেন, জাফরুল্লাহ সাহেব; আপনি পাকিস্তানি সেনাদের খাবার সরবরাহ করেছেন, পাকিস্তানিরা আপনার খাবার খেয়ে আমার মা বোনদের সম্মান নষ্ট করেছে। তুমি ছিলে বড় বদমাশ।

সোমবার বিকেলে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের হাজী হাসিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বললেন, জাফরউল্লাহ সাহেব আপনি নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছে। আপনাকে এখনও নৌকা দেয় নাই, ইনশাআল্লাহ এবার নৌকা আমরা পাব।

তিনি বলেন, আপনি উপরের নির্দেশনা অনুযায়ী ক”রোনার সময় বাসা থেকে বের হননি, ক”রোনার সময় জীবনের মায়া ত্যাগ করে প্রতি মুহূর্তে আপনার পাশে ছিলাম। স্ত্রী-সন্তানের মায়া ত্যাগ করে ভাঙ্গা, সদরপুর ও চর ভদ্রাসনের মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি মানুষের পাশে থেকে সাহায্য করেছি, আপনি ভয়ে বাসা থেকে বের হন না, আপনি বড় বড় কথা বলেন। আমরা স্কুল, কলেজ, মাদ্রাসার পাশাপাশি অনেক রাস্তা, ব্রিজ, কালভার্টের উন্নয়ন করেছি। আগামী জাতীয় নির্বাচনে আপনারা আমাকে আবারও নির্বাচিত করবেন। আমি ভবিষ্যতে আপনাদের সেবা করতে চাই।

নিক্সন আরও বললেন, কাজী সাহেব আপনি বিগত দিনে অনেক ধমক-ভয় দেখাইছেন, আর না। এবার যদি কিছু বলেন ভাঙ্গায় আপনাকে এক মিনিটও দাঁড়াইতে দিব না।

জনসভায় আলগী ইউনিয়নের চেয়ারম্যান ম.ম. সিদ্দিক মিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান লিটু, ভাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. ইছাহাক মোল্লা প্রমুখ।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *