Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট না দিলে প্রকাশ্যে ভাতা বন্ধের হুমকি আ.লীগ নেতার, সমালোচনা তুঙ্গে

নৌকায় ভোট না দিলে প্রকাশ্যে ভাতা বন্ধের হুমকি আ.লীগ নেতার, সমালোচনা তুঙ্গে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ আসনে নৌকার প্রার্থীকে ভোট না দিলে নির্বাচনের পর ভাতা বন্ধের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে হাতেম আলী তারা নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

তিনি জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বারুয়ামারী বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নির্বাচন ও ভাতা স্থগিতের বিষয়ে কথা বলেন হাতেম আলী। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনিসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছড়িয়ে পড়া ভিডিওতে আওয়ামী লীগ নেতা হাতেম আলীকে ভোটারদের উদ্দেশে বলতে শোনা যায়, ‘গত ১৫ বছর ধরে সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতায় যারা বিভিন্ন ভাতা ভোগ করছেন, তাদেরকে ডাকা হবে। তাদের কেউ যদি না আসে ভিডিও করে সেই ফুটেজ চেক করে নির্বাচনের পর তাদের ভাতা বন্ধ করে দেওয়া হবে।’

স্বতন্ত্র প্রার্থীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি মনোনয়ন আনতে পারেননি। মনোনয়ন পেলে আমরা আপনাকে বিপুল ভোটে জয়ী করতাম। আপনি মনোনয়ন আনতে পারেননি,, আমাদের মধ্যে শান্তি নষ্ট করবেন না। শান্তি নষ্ট করলে আপনার অবস্থা হবে বিএনপির মতো।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা হাতেম আলী ফোনে বলেন,  এটা আমার ভুল হয়েছে। এ ধরনের ভুল আগে কখনো হয়নি। কান কথা শুনে এই ভুলটা করেছি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *