Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট না দিলে কার্ড কেড়ে দেওয়ার হুমকি, সমালোচনা উঠতেই বললেন সেদিন শরীর ভালো ছিল না

নৌকায় ভোট না দিলে কার্ড কেড়ে দেওয়ার হুমকি, সমালোচনা উঠতেই বললেন সেদিন শরীর ভালো ছিল না

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর-৫ আসনে নৌকা প্রতীকে ভোট না দিলে সুবিধাভোগীদের কার্ড কেটে দেওয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের এক নেতা। আওয়ামী লীগ নেতাকে হুমকি দিয়েছেন জামালপুর সদর উপজেলার লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা।

গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাকে এমন হুমকি দিতে দেখা যায়।

ভাইরাল ভিডিওতে তাকে বলতে শোনা যায়, যারা গত ১৫ বছর ধরে চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে বিভিন্ন ভাতা পাচ্ছেন তাদের চেয়ারম্যানের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে ডাকা হবে। যাদের ভাতার কার্ড আছে তারা সবাই সেখানে উপস্থিত থাকবেন। আর যারা হাজির হবেন না, নির্বাচনের পর প্রতিবাদ করবেন, ভিডিও দেখে চিহ্নিত করে তাদের সব ভাতা কেটে নেওয়া হবে।

তিনি আরও বলেন, এই ১০ দিন আপনি আওয়ামী লীগ থেকে খাবেন, আওয়ামী লীগের সুবিধা ভোগ করবেন, অন্যের লেবু (চকলেট) খাবেন তা আমরা মেনে নেব না। যারা এই 10-20 দিনের মধ্যে অন্য দলের লেবুচাস (চকলেট) খাবেন তারা অন্য দলকে ভোট দেবেন, তারা আগামী 5 বছর লেবুচাস (চকলেট) খেতে পারবেন না, এটা মাথায় রাখুন।

লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা বলেন, কার্ড কাটার এখতিয়ার আমার নেই। সেদিন আমার মন ভালো ছিল না। সেদিন কি বলেছিলাম মনে নেই।

লক্ষীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা যে বক্তব্য দিয়েছেন তা তার ব্যক্তিগত বক্তব্য। আমরা সুবিধাভোগীদের কার্ড কেটে নেওয়া বা তাদের বৈঠকে ডাকার কোনো সিদ্ধান্ত নেইনি। তিনি বলেন, নির্বাচনে ভোট দেওয়ার সঙ্গে সুবিধাভোগীর কার্ডের কোনো সম্পর্ক নেই।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *