Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট দেওয়ার আহ্বান বিএনপি নেতার, দিলেন যুক্তি

নৌকায় ভোট দেওয়ার আহ্বান বিএনপি নেতার, দিলেন যুক্তি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ভোটে বিরত থাকলেও এবার নৌকার পক্ষে সরাসরি ভোট চান তানোরের সোনারজাই ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক খান।

বর্তমানে তিনি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। এ নিয়ে স্থানীয় বিএনপিতে তোলপাড় শুরু হয়েছে।

মঙ্গলবার বিকেলে সরনজাই সিধাইড় ক্লাব মোড়ে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর উদ্যোগে এক প্রচার সভা অনুষ্ঠিত হয়। নৌকার প্রচারণায় অংশ নিয়ে বিএনপি নেতা মোজাম্মেল হক খান নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান।

নৌকার প্রচারণা সভায় বিএনপি নেতা মোজাম্মেল হক খান তার বক্তব্যে বলেন, আমাদের দল বিএনপি এবার ভোট বর্জন করেছে। কিন্তু ভোট নষ্ট করে কোনো লাভ নেই। আমি বিএনপির নেতাকর্মীদের বলছি— আপনারা বাড়িতে বসে থেকে শুধু ভোট নষ্ট করবেন না। আপনারা কেন্দ্রে গিয়ে নিজ নিজ ভোট দেবেন। আমাদের এলাকার কৃতী সন্তান ওমর ফারুক চৌধুরীকে নৌকা প্রতীকে ভোট দেবেন।

বিএনপি নেতা মোজাম্মেল হক খান আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান করেছেন। আপনারা উন্নয়ন চান না? উন্নয়ন চাইলে ফারুক চৌধুরীকে নৌকায় ভোট দিন। এবার আপনারা নৌকায় ভোট দিলে সরনজাই ইউনিয়নবাসীর আরও উন্নয়ন হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে নৌকার প্রচারণা সভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মীর ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ নেতৃবৃন্দ।

জানা গেছে, বিএনপি নেতা মোজাম্মেল খান সম্প্রতি উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগের এক সভায় যোগ দেন এবং ফুলের মালা নেন। এ সময় তার আওয়ামী লীগে যোগদানের খবর ছড়িয়ে পড়ে। তবে পরে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানান মোজাম্মেল খান।

এদিকে তানোর উপজেলা বিএনপির একাধিক নেতা জানান, মোজাম্মেল খান বিএনপির দায়িত্বশীল নেতা হিসেবে দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে নৌকায় ভোট চাইতে পারেন না।

বিএনপি নেতা মোজাম্মল হক খান বলেন, নৌকার প্রার্থী ফারুক চৌধুরী তানোরের ছেলে। এলাকার উন্নয়নের স্বার্থে তার জন্য ভোট চেয়েছি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *