Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের ফ্ল্যাট দেবেন আ’লীগ নেতা জালাল, বক্তব্য ভাইরাল (ভিডিওসহ)

নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের ফ্ল্যাট দেবেন আ’লীগ নেতা জালাল, বক্তব্য ভাইরাল (ভিডিওসহ)

ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের একটি করে ফ্ল্যাট দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন জালাল উদ্দিন মাস্টার নামে আওয়ামী লীগের সাবেক এক নেতা। তার বক্তব্যের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর চলছে নানা আলোচনা-সমালোচনা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে নান্দাইল প্রেসক্লাব প্রাঙ্গণে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার ও প্রচারণায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জালাল উদ্দিন মাস্টার গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

ওই ভিডিওতে জালাল উদ্দিন মাস্টার বলেন, আমি ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার চাওয়ার কিছু নেই। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের একটি করে ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হবে। যাতে নান্দাইলের সকল সাংবাদিক একই কলোনীতে বসবাস করতে পারে।

মতবিনিময় সভায় তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের কাছে তুলে ধরার চেষ্টা করছি। আমরা নিজস্ব অর্থায়নে রাস্তাঘাট, ঘরবাড়ি তৈরি করছি, গরীবদের মধ্যে টাকা বিতরণ করছি। আমি এমপি হই বা না হই, নান্দেলের মানুষের মধ্যে থেকে আওয়ামী লীগের জন্য কাজ করে যাবো।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ ভূঁইয়া, মাওলানা আবু রায়হান আবদি, নান্দাইল বঙ্গবন্ধু নৌকা সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক রাজ কাঞ্চন রেজা, উপদেষ্টা আবদুল আজিজ, বিএসসি আবদুল হালিম, এম জে সাদেক প্রমুখ।

এ বিষয়ে জালাল উদ্দিন মাস্টার বলেন, উপজেলায় প্রকৃত সাংবাদিক রয়েছে। তাদের সমতল করার ঘোষণা দিয়েছি। জালাল উদ্দিন ট্রাস্টের অর্থায়নে এই ফ্ল্যাট দেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *