Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার পক্ষে ভোট চেয়ে বিপাকে আমিনুর রহমান, ব্যবস্থা নিতেও দেরি করেনি বিএনপি

নৌকার পক্ষে ভোট চেয়ে বিপাকে আমিনুর রহমান, ব্যবস্থা নিতেও দেরি করেনি বিএনপি

শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের পক্ষে নৌকায় ভোট চাওয়ায় বিএনপির এক নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

নড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার ওমর ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত আমিনুর রহমান নড়িয়া উপজেলার ঘড়িশার ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি এবং উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সহসভাপতি। তিনি বর্তমানে ঘড়িশা ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন।

প্রজ্ঞাপনে বলা হয়, দলীয় শৃঙ্খলাভঙ্গ কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নড়িয়া উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ও ঘড়িশা ইউনিয়ন বিএনপির সদস্য আমিনুর রহমান আমিনকে বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ঘড়িশা ইউনিয়নের নন্দনসার মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় আমিনুর রহমান ভোট চেয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী উপ-পানিসম্পদমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

নৌকার নির্বাচনী সভা থেকে বিএনপি নেতার বক্তব্যের বিষয়টি জানাজানি হলে উপজেলা ও ঘড়িশা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা তাকে বহিষ্কারের দাবি জানান।

নড়িয়া উপজেলা বিএনপির সভাপতি সামছুল আলম দাদন মুন্সী জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির কর্মী হয়ে অন্য দলের হয়ে কাজ করার সুযোগ নেই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *