Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি নেতা, যা বললেন সেই নেতা

নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি নেতা, যা বললেন সেই নেতা

দ্বাদশ জাতীয় নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকার ভোট চেয়ে সাইফুল ইসলাম নামে এক বিএনপি নেতা পদ হারিয়েছেন। তিনি মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। বুধবার উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কার করা হয়। গত রোববার রাতে বকশীগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে নির্বাচনী মতবিনিময় সভায় নৌকার পক্ষে ভোট চান তিনি। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণাও দেন তিনি।

জানা যায়, নির্বাচন উপলক্ষে রোববার রাতে বকশীগঞ্জ রাওয়ালপিন্ডি ব্যবসায়ী সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমন উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন রাওয়ালপিন্ডি সমিতির সভাপতি সাইফুল ইসলাম।

মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমি দলীয় নেতা হিসেবে নৌকার জন্য ভোট চাইনি। ব্যবসায়ী হিসেবে আমি ব্যবসায়ী সমিতির আলোচনা সভায় নৌকার পক্ষে ভোট চেয়েছি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *