Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার আনন্দ মিছিল কাল হলো জনসাধারনের, দগ্ধ ১৪ জন

নৌকার আনন্দ মিছিল কাল হলো জনসাধারনের, দগ্ধ ১৪ জন

দেশের চলমান ইউপি নির্বাচনকে কিরে চলছে নানা রকম কর্মকাণ্ড। কোথাও কোথাও চলছে নির্বাচন কোথাও প্রচারণা কোথাওবা ফল প্রকাশ হয়ে গেছে। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের খবর নির্বাচনকে ঘিরে পাওয়া যাচ্ছে বিভিন্ন জায়গা থেকে। সম্প্রতি সিরাজগঞ্জে এক নৌকা প্রার্থী নির্বাচনে জেতার পর তার দলের সদস্যবৃন্দরা আয়োজন করল এক বিজয় মিছিলের। কিন্তু সেই মিছিলই যেন কাল হয়ে দাঁড়াল। নসিমনে মিছিল করতে করতে যাওয়ার পথে খাদে পড়ে বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করা হয় তাদের।

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থীর সমর্থকরা অনুমোদনহীন নসিমন গাড়ি যোগে আনন্দ মিছিল করার সময় খাদে পড়ে ১৪ জন দগ্ধ হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

জানা যায়, রবিবার (২৬ ডিসেম্বর) শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নে আঃলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী আলমগীর জাহান বাচ্চু ইউপি নির্বাচনে বিজয়ী হন। বিজয় উপলক্ষ্যে সোমবার (২৭ ডিসেম্বর) তার কর্মী সমর্থকরা নসিমন যোগে বিজয় মিছিল বের করে।

মিছিলটি ইউনিয়নের বিভিন্ন স্থান ও সড়ক অতিক্রম করে নুকালি নামক স্থানে উল্টে খাঁদে পড়ে যায়, এসময় নসিমন আরোহীদের শরীরে নসিমন ও জেনারেটরের গরম পানি পড়ে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ট্যাংকলরি সমবায় ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ট্যাংকলরি সমবায় হাসপাতালের ম্যানেজার কামরুল হাসান রুবেল জানান, দুপুর আনুমানিক আড়াইটায় আহত ১৪ জনকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে গরম পানিতে ঝলসে গেছে।

আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এদের মধ্যে বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ও বগুড়ায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

এই বিষয়ে পোতাজিয়া ইউনিয়নের বিজয়ী প্রার্থী আলমগীর জাহান বাচ্চুর ছেলে সাখাওয়াত জাহান ধ্রুব বলেন, আমরা আনন্দ মিছিল করার সময় নসিমনের ঝাকুনীতে গরম পানি ছিটে কয়েকজনের গায়ে পরে। তাদের অবস্থা তেমন গুরুতর না।

ক্ষয়ক্ষতি খুব একটা হয়নি যতদূর শোনা গেছে। তবে কেন এমন উল্লাস করতে হবে যে উল্লাস বিজয়ের মুখে কাল ডেকে আনে! জনজীবনের ভোগান্তির পাশাপাশি নিজেদের হলো বেহাল অবস্থা। তবে নির্বাচনে জিতে তারা খুবই খুশি যদিও একটু আঘাত তাদের উপর দিয়ে গিয়েছে।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *