Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট চাইলেন সেই বিএনপি নেতা, জানালেন বিশেষ এক কারণ

নৌকায় ভোট চাইলেন সেই বিএনপি নেতা, জানালেন বিশেষ এক কারণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবান আওয়ামী লীগের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং-এর জন্য নৌকায় ভোট চেয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল কুদ্দুস। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।

আজ শুক্রবার বিকেলে বান্দরবান সদর উপজেলার সুয়ালক কাইচতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত জনসভায় ভোট চান আব্দুল কুদ্দুস। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং যিনি এ আসনে গত ছয়বার নির্বাচিত হয়েছেন।

সরকারি কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর উন্মোচন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বিএনপি নেতা আব্দুল কুদ্দুস।

মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে আবদুল কুদ্দুস বলেন, আপনি আওয়ামী লীগ, বিএনপি বা অন্য কোনো দলে যোগ দিতে পারেন। তবে এলাকার উন্নয়ন চাইলে বীর বাহাদুরকে ভোট দিতে হবে।

আমি যুগ যুগ ধরে বিএনপিতে আছি। আমি এখনো বিএনপিতে আছি। তবে আমি মনে করি, আওয়ামী লীগ নেতা বীর বাহাদুর মন্ত্রী না থাকলে এ এলাকার কখনো উন্নয়ন হতো না। আমাদের দলে যোগ্য প্রার্থী থাকতে পারে।
কিন্তু তাদের মন্ত্রী হওয়ার যোগ্যতা আছে বলে আমি মনে করি না।

সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান বলেন, ‘৩৯ বছর ধরে আপনাদের গুরুর দায়িত্ব পালন করেছি। সেই অনুযায়ী আমি আজকে একটা অনুরোধ করতে চাই, বিএনপি, জামায়াত, আপনারা যাই করুন না কেন, আপনাদের ভোট এ বছর মন্ত্রীকে (বীর বাহাদুর উশৈসিং) দিতে হবে।’

বিএনপি নেতা আব্দুল কুদ্দুস বলেন, আমার দুই ছেলে সুয়ালক ইউনিয়নের ভোটার। আজ থেকে তাদের পোলিং এজেন্ট হিসেবে নিয়োগ দিলাম।

আমার পরিবার আপনার সাথে থাকবে। আমিও আপনার সাথে থাকব। আর কিছু লাগলে দ্বারে দ্বারে যাব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *