Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নেননি অনুমতি, পলক দম্পতির ছবি পোস্ট করে বিপাকে আ’লীগ নেত্রী

নেননি অনুমতি, পলক দম্পতির ছবি পোস্ট করে বিপাকে আ’লীগ নেত্রী

সাধারণত নিজের কোনো ব্যক্তিগত কাজে এমপি-মন্ত্রীদের ছবি ব্যবহার করতে হলে, অবশ্যই এ ব্যাপারে তাদেরকে অবগত করে অনুমতি নেয়া উচিত। তবে সম্প্রতি অনুমতি না নিয়েই এবার আইসিটি প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য জুনাইদ আহমে ( May )দ ( Junaid Ahmed ) পলক এবং তার স্ত্রীর ছবি ব্যবহার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ( Facebook ) প্রচারের জন্য ব্যানার পোস্ট করায় রীতিমতো বেশ বিপাকে পড়েছেন এক আওয়ামী লীগ নেত্রী।

জানা যায়, এ অভিযোগের আলোকে সিংড়া ( Singra ) পৌর মহিলা আওয়ামী লীগের ( Awami League ) নবনির্বাচিত সভাপতি জয়তুন বেগমকে ( Jaitun Begum ) কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তিনি সিংড়া ( Singra ) পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলরও।

সোমবার (৩০ মে ( May )) দুপুরে ( noon ) সিংড়া ( Singra ) উপজেলা আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক ও পৌর মে ( May )য়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস ( Jannatul Ferdous ) তাকে এ নোটিশ পাঠান।

জানা গেছে, রোববার (২৯ মে) রাতে নাজমুল হক তার ফেসবুক আইডি থেকে পলককে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের এমপি হিসেবে দেখতে চান বলে আইসিটি প্রতিমন্ত্রী পলকের একটি ছবি পোস্ট করেন। একই দিন রাত ১০টা ২৭ মিনিটে পলকের স্ত্রী ছবি ব্যবহার করে তাকে নাটোর-৩ সিংড়া আসনের এমপি হিসেবে দেখতে চাই বলে পোস্ট দেন মহিলা আওয়ামী লীগের নেত্রী জয়তুন বেগম।

ব্যানারের নিচে লেখা রয়েছে ‘ঘোষণা: নাটোর-৩ সিংড়া আসনের জনগণ।’ কয়েক মিনিট পর ফেসবুক পোস্টটি মুছে দেন দুজনই। এ ঘটনা সিংড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

বিষয়টি সিংড়া উপজেলা আওয়ামী লীগের নজরে আসলে সোমবার (৩০ মে) দুপুরে জয়তুন বেগমকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেন উপজেলা আওয়ামী লীগের নেতারা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুপুরে দলীয় প্যাডে জয়তুন বেগমকে কারণ দর্শানোর নোটিশ পাঠান জান্নাতুল ফেরদৌস।

পরে ছাত্রলীগ কর্মী নাজমুল হক তার ফেসবুক আইডিতে ক্ষমা চেয়ে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ভুয়া আইডি দিয়ে ছবি পোস্ট করেছি, সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

নোটিশের বিষয়ে মহিলা আওয়ামী লীগ নেত্রী ও পৌর কাউন্সিলর জয়তুন বেগম বলেন, আমি নোটিশের জবাব দেব, তবে এখনই কিছু বলব না।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জানিয়েছেন, কারণ দর্শানোর জন্য ৩ দিন সময় দেয়া হয়েছে। এ ৩ দিনের মধ্যেই তাকে উপযুক্ত ব্যাখ্যা দিতে হবে। একই সাথে তিনি আরও বলেন, সন্তোষজনক ব্যাখ্যা উপস্থিত করতে না পারলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *