Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘নেতা বানানোর আশ্বাসে’ অপ্রত্যাশিত কাণ্ড ছাত্রদলকর্মী হৃদয়ের

‘নেতা বানানোর আশ্বাসে’ অপ্রত্যাশিত কাণ্ড ছাত্রদলকর্মী হৃদয়ের

চট্টগ্রামে ছাত্রদলের মশাল মিছিল থেকে একটি বাসে আগুন দেওয়ার ঘটনায় তিনজনকে আটক করেছে নগর ডিবি পুলিশ।
মঙ্গলবার দুপুরে নগর ডিবির এডিসি (উত্তর) শেখ সাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে নগরীর খুলশী ও চান্দগাঁও থানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ হৃদয়, মোঃ নাজির শরীফ ও মোঃ রায়হান।

পুলিশ জানায়, রোববার রাতে খুলশী থানার দামপাড়া এলাকায় ছাত্রদলের ১০ থেকে ১২ জন নেতাকর্মী ঝটিকা মশাল মিছিল বের করে। মিছিলটি থেকে একটি বাসে আগুন দেওয়া হয়।

এডিসি শেখ সাব্বির হোসেন জানান, ঘটনার পর সোমবার রাতে খুলশী ও চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। মশাল মিছিল নিয়ে যাওয়ার সময় হৃদিও চালকের সিটের দিকে লক্ষ্য করে বাসের ভেতরে মশালটি নিক্ষেপ করে। এতে চালক ও সহকারী দগ্ধ হন। এসময় নাজির ও রায়হান পাথর ছুড়ে বাসের সামনের কাচ ভেঙ্গে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে হৃদয় জানায়- নগর ছাত্রদলের আহ্বায়ক শরিফুল ইসলাম তুহিনের নির্দেশে মশাল মিছিলের আয়োজন করেন খুলশী থানা ছাত্রদলের আহ্বায়ক নুর আলম সোহাগ। মশাল মিছিল ও ভাঙচুর করতে পারলে হৃদয়কে খুলশী থানা ছাত্রদলের সহ-সভাপতি করা হবে বলে আশ্বাস দেন সোহাগ। এ কারণে কয়েকজন কর্মী ও সহযোগী নিয়ে মিছিল বের করেন হৃদয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *