Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নুসরাতপুত্র ঈশানকে এক ঝুলি উপহার শুভশ্রীর ছেলে ইউভানার

নুসরাতপুত্র ঈশানকে এক ঝুলি উপহার শুভশ্রীর ছেলে ইউভানার

টলিউডের খুব বেশি জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান এবং শুভশ্রী গাঙ্গুলী। রয়েছে তাদের মধ্যে খুব সুন্দর বন্ধুত্বও। এই মুহূর্তেই দুজনেই বাচ্চার মা, যার কারণে মায়ের কাজ করে যেতে হচ্ছে তাদের। তাদের বন্ধুত্বের উত্তরাধিকার সূত্রেই যেন তাদের বাচ্চারা। বড়দিনের উৎসব কে ঘিরে চলছে সেই বাচ্চাদের ভিতরে উপহার বিনিময়ের মত মনোরম ঘটনা।

আপাতত দুই নায়িকাই মাতৃত্ব বেশ উপভোগ করছেন। তাদের দুই ছেলেও বন্ধু বটে। সামনেই বড়দিন। সে উপলক্ষে নুসরাতপুত্র ঈশানকে এক ঝুলি উপহার পাঠিয়েছে শুভশ্রীর ছেলে ইউভান।

এখন প্রশ্ন হলো, ঈশানকে কী উপহার পাঠিয়েছে ইউভান? বড়দিনের এই উপহারের ঝুলিতে রয়েছে বাহারি সোয়েটার, খেলনা, টেডি বিয়ার। তাও আবার এক নয়, একাধিক।

উপহারের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরাত। তাতে ঈশানের পক্ষ থেকে লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ ইউভান ভাইয়া।’

২০২০ সালের সেপ্টেম্বর মাসে মা হয়েছেন শুভশ্রী। রাজ-শুভশ্রীর ছেলে ইউভান ইতোমধ্যেই হাঁটতে শিখেছে। দিব্যি খোলা মাঠে দৌড়ে বেড়ায়। আবার ফুটবলে লাথি মারে। তার পক্ষ থেকেই নুসরাতের ছেলে ঈশানকে একগুচ্ছ উপহার পাঠিয়েছেন এই দম্পতি।

এদিকে চলতি বছরের ২৬ আগস্ট কলকাতার এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরাত। ছেলে ঈশানের জন্মের পর তার বাবার পরিচয় নিয়ে কম জলঘোলা হয়নি। হাজারো বিতর্ক শেষে অভিনেতা যশ দাশগুপ্তের ছেলে হিসেবে স্বীকৃতি পেয়েছে ঈশান।

রাজ-শুভশ্রীর সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক যশ-নুসরাতের। এবার সেই বন্ধুত্ব ইউভান ও ঈশানের মধ্যেও হতে চলেছে বলেই মনে করছেন অনেকে।

রাজ-শুভশ্রী জুটির সাথে যশ-নুসরাত জুটির যে সম্পর্কে এ যেন তারই উত্তরাধিকার সূত্র। তাদের বাচ্চাদের ভিতরেও যে সেরকমই বন্ধুত্ব তৈরি হয়েছে সেটা আর বলার উপেক্ষা রাখে না। এটা নিয়ে আনন্দ প্রকাশ করেছেন দুই পক্ষের তারকারাই। তাইতো নুসরাত নিজের ইনস্টাগ্রামে উপহার গুলোর ছবি দিতেও ভুলেননি।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *