Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিষিদ্ধ দ্রব্য বিক্রির অভিযোগে আটক সাবেক ফুটবলার ও তার সহযোগী

নিষিদ্ধ দ্রব্য বিক্রির অভিযোগে আটক সাবেক ফুটবলার ও তার সহযোগী

নিষিদ্ধ দ্রব্য বিক্রি ও সেবনের অভিযোগে কক্সবাজারের ( Cox’ Bazar ) সাবেক ফুটবলার খালেদ ( Khaled ) মোশারফ। সুধু তিনি একা নয় সাথে রয়েছেন তার এর একজন সহযোগী। গত শুক্রবার তাদের এলাকার এক আবাসিক হোটেলের কক্ষ থেকে তাদের আটক করে পুলিশ।

নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম ( Mohammad Nurul Alam ) জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে  গ্রিন প্যালেসের ৫এফ রুমে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ই/ য়াবা পাওয়া যায়।

গ্রেফতারকৃত খালেদ ( Khaled ) মোশাররফের বাড়ি কক্সবাজার সদর উপজেলার ভাড়ুয়াখালী ইউনিয়নের চান্দেরপাড়ায়। তিনি একজন সাবেক ফুটবলার হিসেবে পরিচিত। অপর আটকের নাম মোহাম্মদ হোসেন (৩২)। তার বাড়ি কক্সবাজার শহরের সৈকতপাড়া এলাকায়।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম ( Mohammad Nurul Alam ) জানান, আটক দুইজনকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

খালেদ ( Khaled ) মোশাররফের পরিচয় নিশ্চিত করতে যোগাযোগ করা হলে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সদস্য জসিম উদ্দিন ( Jasim Uddin ) বলেন, “আমি এই নামের একজনকে চিনি, যিনি একসময় জেলা ফুটবল দলের হয়ে খেলতেন। গোলরক্ষক ছিলেন।

উল্লেখ্য, খালেদ ( Khaled ) মোশরফের পরিচয় নিশ্চিত করতে পুলিশ কক্সবাজারের ( Cox’ Bazar ) জেলা ক্রীড়া সংস্থার যোগাযোগ করেন। সেখান থেকে জানতে পারেন খালেদ ( Khaled ) এক সময় জেলা ফুটবল দলে খেলতেন । তিনি একজন গোল রক্ষক ছিলেন। হটাত তিনি খেলা ছেড়েছেন। জানা গেছে এসকল অপরাধ মূলক কর্মকাণ্ডের সাথে জড়িয়েই খালেদ ( Khaled ) খেলা ছেড়েছে। তবে আসল সত্য এখনো প্রকাশ পায়নি । পুলিশে ( police ) তদন্ত এখনো চলমান।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *