Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিশোকে আমিই পর্দায় নিয়ে আসি, শাকিব খান সুপারস্টার : অপূর্ব

নিশোকে আমিই পর্দায় নিয়ে আসি, শাকিব খান সুপারস্টার : অপূর্ব

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি দেশের চলচ্চিত্র এবং ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন। প্রতিম ডি গুপ্তার ছবি ‘চলচ্চিত্র’ দিয়ে টলিউডে বড় পর্দায় অভিষেক হতে চলেছে তার। বর্তমানে কলকাতার সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

প্রথম ছবিতেই প্রেমিকের খোলস বদলে হাস্যকর চরিত্রে নিজেকে উপস্থাপন করছেন এই অভিনেতা। ছবির শুটিং চলাকালে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও তার বন্ধু আফরান নিশোকে নিয়ে কথা বলেন অপূর্ব।

কলতাকায় অনেকেই নিশোকে অপূর্বর সাথে গুলিয়ে ফেলে। আফরান নিশোকেও একই অবস্থার মুখোমুখি হতে হয়েছে চেহারায় মিল থাকায় এমন প্রশ্নের জবাবে অপূর্ব বলেন, ‘নিশোকে বিড়ম্বনায় পড়তে হয়েছে। অনেকেই তাকে অপূর্ব বলেছেন। এর জন্য তাকে অনেক কষ্ট করতে হয়েছে।
ব্যক্তিগত জীবনে দুজনেই ভালো বন্ধু। কাজের প্রতিযোগিতা করতে গিয়ে তাদের মধ্যে ঠাণ্ডা যুদ্ধ হয় বলেও শোনা যায়। যার কারণে তাদের নৈতিক দূষণ সৃষ্টি হয়। বিষয়টিও স্পষ্ট করেছেন অপূর্ব। অপূর্বর মন্তব্য, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ ও নিশো হয়ে গেছে। আসলে আমি নিশোকে পর্দায় নিয়ে এসেছি। আমরা অভিনেতা হওয়ার আগে থেকেই ভালো বন্ধু। আমি যখন নাটক শুরু করি তখন রাকায়েত ভাইকে বলেছিলাম তাকে (নিশো) নাটকে কাস্ট করতে।

এরপর আসে শাকিব খান, অপূর্ব বলেন, আমি শুধু বলতে পারি তিনি একজন ‘সুপারস্টার’। একটি শিল্পকে এত বছর ধরে টিকিয়ে রাখতে অনেক পরিশ্রম করতে হয়। সেই সম্মান তার প্রাপ্য। কেউ কারো থেকে কম বা বেশি নয়। প্রত্যেকের জীবনে উত্থান-পতন আছে। আজকের ‘সুপারস্টার’, ভবিষ্যতে সেই জায়গাটা অন্য কেউ নেবে।

সেভাবে সিনেমায় কাজ না করা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘গ্যাংস্টার রিটার্নস’ নামে একটি সিনেমা করেছি। কিন্তু হঠাৎ করে নির্ধারিত সময়ের এক সপ্তাহ আগেই মুক্তি পেল সিনেমাটি। তারপর কিছু ঘটল। আমি সিনেমার লোক নই, বুঝলাম না। এটা জীবনের তিক্ত অভিজ্ঞতা। নাটকের জন্য আমি দারুণ। সিনেমার ক্ষেত্রে ব্যাটে-বলে মেলেনি। আসলে আমার গল্প পছন্দ হয়নি, বেতন পছন্দ হয়নি। সবকিছু মিলে গেলেই ভালো কাজ করা যায়।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *