Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নির্মাতাকে বাসায় ডেকে টাকা ফেরত দিলেন পূর্ণিমা, প্রকাশ্যে এলো কারণ

নির্মাতাকে বাসায় ডেকে টাকা ফেরত দিলেন পূর্ণিমা, প্রকাশ্যে এলো কারণ

বাংলাদেশের একজন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এই জনপ্রিয় নায়িকা একটা সময় অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তবে দীর্ঘদিন ধরে তাকে সিনেমায় নিয়মিত দেখা যায় না। তবে তিনি মাঝে মাঝে নাটকে অভিনয় করেন। প্রতি ঈদে তার অভিনীত কয়েকটি নাটক প্রকাশ পায়। এবারের ঈদেও কয়েকটি নাটকে তার অভিনয় করার কথা ছিল। তবে শেষ মেশ তা আর করা হয়নি। যার কারণে তিনি নির্মাতাকে বাসায় ডেকে টাকা ফেরত দিলেন।

 

পূর্ণিমাকে প্রতি ঈদেই একাধিক নাটকে দেখা গেলেও এবারের ঈদুল আজহায় তার ব্যতিক্রম ঘটেছে।

কুরবানির ঈদের ৩-৪টি নাটকে কাজ করার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু শেষ পর্যন্ত সেই নাটকগুলো করেননি তিনি। এমনকি একটি নাটকে অভিনয়ের জন্য অগ্রিম হিসেবে নেয়া সাইনিং মানিও নির্মিতাকে বাসায় ডেকে ফেরত দিয়েছেন।

এ বিষয়ে পূর্ণিমা বলেছেন, ‘জুলাইয়ের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে আমার যুক্তরাষ্ট্রে বেড়াতে যাওয়ার কথা ছিল। আর সে কারণেই ঈদুল আজহায় ৩-৪টি নাটকে কাজ করার কথা থাকলেও তা থেকে সরে আসি।

তিনি বলেন, নাটকগুলোর একটির জন্য সাইনিং মানিও নেয়া ছিল। এমনকি সময় দিতে পারব না দেখে ঈদের সপ্তাহ দুয়েক আগে এক পরিচালককে বাসায় ডেকে সাইনিং মানি ফেরত দিয়ে দেই। বাকিদের কাছেও সরি বলেছি।

তবে আমেরিকায় যাওয়ার জন্য নাটক ছাড়লেও বর্তমানের পরিস্থিতির কারণে সেখানে আর যাওয়া হয়নি পূর্ণিমার।

উল্লেখ্য, দেশের এই তারকা নায়িকা একটা সময় অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তিনি তার দক্ষ অভিনয়ের মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। তবে বর্তমানে তাকে আর আগের মত সিনেমায় দেখা যায় না। তিনি প্রায় সময় বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন। এছাড়া মাঝে মাঝে নাটকে অভিনয় করেন তিনি।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *