Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচিত হলে কি করতে চান সাকিব, জানালেন নিজেই

নির্বাচিত হলে কি করতে চান সাকিব, জানালেন নিজেই

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, আমি নির্বাচিত হলে, আপনারা আমাকে সেই সুযোগ দিলে মাগুরার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করব।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে নগরীর কেশব মোড় থেকে গণসংযোগ শুরু করেন সাকিব। পরে আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

গণসংযোগের অংশ হিসেবে মাগুরা জেলা আইনজীবী সমিতিতে আসেন সাকিব আল হাসান। সেখানে আইনজীবীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

পরে আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন-প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট কাজী এস্কেন্দার আজম বাবলু, সিনিয়র আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজিদুর রহমান সংগ্রাম।

সাকিব আইনজীবীদের কাছে তার প্রতীক নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় আমাকে ভোট দিবেন। আমি চাই সবাইকে নিয়ে মানুষের জন্য কাজ করতে। আমার খুব বেশী কিছু চাওয়ার নাই। আইনজীবীদের কথা মানুষ শোনে। আমি যদি নির্বাচিত হই সে সুযোগ যদি আপনারা দেন, তাহলে দল মত নির্বিশেষে সবার সাথে মিলে কীভাবে মাগুরার উন্নয়ন করা যায় সেটাই করবো।’

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *