Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচন নিয়ে আক্ষেপ করে যা বললেন অভিনেত্রী রোজিনা

নির্বাচন নিয়ে আক্ষেপ করে যা বললেন অভিনেত্রী রোজিনা

আর মাত্র কয়েকদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যেই প্যানেল তৈরিতে ব্যস্ত প্রার্থীরা। অন্যদিকে, বর্তমান সমিতি থেকে অব্যাহতি নিয়েছেন জয়-সাইমন। এর আগে শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকেও পদত্যাগ করেন অভিনেত্রী রোজিনা।

তাই তিনি আগামী নির্বাচনে অংশ নেবেন কিনা তা নিয়ে রয়েছে নানা প্রশ্ন। তবে এসব প্রশ্নের জবাবে রোজিনা জানান, এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনও যাবেন না তিনি। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নির্বাচনের নানান বিষয় নিয়ে কথা বলেছেন এই নায়িকা।

রোজিনা বলেন, কখনোই এসব অরাজকতার মুখোমুখি হয়নি আমি। আর এগুলো ফেস করতে যাব না। আমি চলচ্চিত্রের মানুষ, তাই আমাদের চলচ্চিত্রের মঙ্গল ও শিল্পীদের ভালো চাই। ভবিষ্যতে কখনও যদি ভালো লোক নির্বাচনে আসে এবং সে রকম পরিবেশ তৈরি হয় তাহলে সেখানে আমি সাপোর্ট দেব। কিন্তু এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনও যাব না।

তিনি আরও বলেন, মাঝে মাঝে কাজের জন্য এফডিসিতে গেলে দেখি শিল্পী সমিতির একজনও নেই। পাতা পড়তে থাকে, বাতি নেই। এমনকি আলোও জ্বলে না।

মিশা-জায়েদ কমিটির কথা উল্লেখ করে রোজিনা বলেন, প্রথমবার যখন আমরা জায়েদ খানকে নির্বাচিত করি তখন জায়েদ খানকে দুটি রুম আলাদা করতে বলেছিলাম। তখন একটি মাত্র বাথরুম ছিল। পরে শিল্পীদের কথা মাথায় রেখে নতুন বাথরুম তৈরি করা হয়। সমিতির একটি সুন্দর পরিবেশ দেওয়া হয়।

এদিকে আগামী নির্বাচনে সভাপতি পদে লড়বেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সংগঠন চালাতে পারবে। শিল্পীদের সবসময় সহযোগিতা করে। তার মতো লোকই সংগঠনে দরকার। তিনি সমিতির প্রধান হলে আরও সহযোগিতা করবেন।

এছাড়া ডিপজল প্যানেলে ডাক পেলে নির্বাচন করার কথা ভাববেন বলেও জানান রোজিনা। এ প্রসঙ্গে নায়িকা বলেন, নৈরাজ্য না হলে আপত্তি নেই। তবে তিনি দ্বন্দ্বে যাবেন না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *