Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে হেরে ২ বছর আগে দেওয়া কম্বল ফেরত নিলেন নারী ইউপি সদস্য

নির্বাচনে হেরে ২ বছর আগে দেওয়া কম্বল ফেরত নিলেন নারী ইউপি সদস্য

প্রতিবারই নির্বাচন আসতে না আসতেই নানা প্রতিশ্রুতি ও এলাকার ছোট-খাটো উন্নয়ন করতে দেখা যায় প্রার্থীদের। তবে এতকিছুর পরও সেই যদি নির্বাচনে হেরে যেতে হয়, তাহলে তা মেনে নেয়া সত্যি খুবই কষ্টের। আর তাই আবার অদ্ভুদ কাণ্ড ঘটিয়ে থাকেন কেউ কেউ। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এবার এমনই একটি ঘটনা ঘটলো টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়।

জানা গেছে, নির্বাচনে হেরে দুই বছর আগে দেওয়া কম্বল ফেরত নেওয়ার অভিযোগ উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য রমেছা খানমের বিরুদ্ধে।

স্থানীয়রা অভিযোগ করেন, প্রায় দুই বছর আগে শীতে আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকুকে একটি করে কম্বল দেন তৎকালীন সংরক্ষিত নারী ইউপি সদস্য রমেছা খানম। এ সময় তিনি যাদের কম্বল দিয়েছিলেন তারা এ নির্বাচনে বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। নির্বাচনে পরাজিত হওয়ায় রমেছা খানম তাদের কাছ থেকে ওই কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

ভুক্তভোগী মকবুল হোসেন জানান, আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম। নির্বাচনে আমাদের পাশের বাড়ির প্রার্থী জোসনা বেগমের পক্ষে কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

অনু মিয়া জানান, রমেছা খানম যে কাজটি করলেন তা এলাকাবাসী দেখেছেন। গরীবের প্রতি তার অবিচার আগে থেকেই। এজন্যই তার পক্ষে নির্বাচন করিনি। এ কারণে তিনি সকালে এসে সব কম্বল নিয়ে গেছেন।

তবে এ অভিযোগের আলোকে ঐ সাবেক ইউপি সদস্য রমেছার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যকে জানান, বিরোধীরা তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তবে তার বিরুদ্ধে এ অভিযোগ উঠতেই গোটা এলাকাজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *