Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে সেনা মোতায়েন নিয়ে নতুন তথ্য দিলেন ইসি আহসান হাবিব

নির্বাচনে সেনা মোতায়েন নিয়ে নতুন তথ্য দিলেন ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোঃ আহসান হাবীব খান বলেছেন, সংবিধান অনুযায়ী সঠিক সময়ে নির্বাচন করব। সেনা মোতায়েনের বিষয়ে আমরা নিজেরাই সিদ্ধান্ত নেইনি। আমরা বসব, যা ভালো হবে, সুবিধা হবে, তা অবশ্যই করব। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

রোববার (২২ অক্টোবর) খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খুলনার উপজেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে প্রস্তুতিমূলক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ইসি আহসান হাবিব খান বলেন, তিনি ১৯৮৬, ১৯৯০, ২০০১ ও ২০০৮ সালের নির্বাচন দেখেছেন। শতভাগ পরিপূর্ণতা কখনোই ছিল না। আমরা নিশ্চয়তা দিচ্ছি যে আমরা এখন পর্যন্ত যা করেছি আমরা সন্তুষ্ট করব, জনগণ সন্তুষ্ট হবে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের উদাহরণ দিয়ে তিনি বলেন, এমন নির্বাচন আগে কখনো হয়েছে? আপনারা ব/লবেন না, আমি জানি। তাই আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করব। কিন্তু বাস্তবতাকে আমরা আড়াল করতে পারি না। বাস্তবতার মুখোমুখি হয়ে আমরা আগামী দিনে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারব।

তিনি বলেন, আমি আপনাদের কিছু ক্ষেত্রে যতই বোঝাই না কেন, আপনারা যদি আমাকে রঙিন চশমা দিয়ে দেখেন তবে আপনারা আমাকে কেবল রঙিনই দেখতে পাবেন। যদি খালি চোখে তাকান, আমি যা দেখছি তা-ই আপনারা দেখতে পাবে।

এ সময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বেনজীর আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরসহ উপজেলা নির্বাচন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *