Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে নগদ টাকা নিয়ে নামার পরিমান নিয়ে রেকর্ড নকুল কুমার বিশ্বাসের

নির্বাচনে নগদ টাকা নিয়ে নামার পরিমান নিয়ে রেকর্ড নকুল কুমার বিশ্বাসের

বরিশাল-২ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী প্রখ্যাত সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস নগদ ২০ হাজার টাকা নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। তার পাঁচ লাখ টাকা ঋণ রয়েছে। নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামা থেকে এ তথ্য জানা গেছে।

মিরপুরের বাসিন্দা নকুল কুমার বিশ্বাস বিএ পাস। এর আগে তিনি কখনো নির্বাচনে অংশ নেননি।

মঙ্গলবার নকুল কুমার গণমাধ্যমকে বলেন, আমার পূর্বপুরুষ কিছুদিন উজিরপুরের সাতলা ইউনিয়নের পাটিবাড়ি এলাকায় ছিলেন। এখান থেকে মাদারীপুর গিয়ে বাড়ি করেছেন। তাই পূর্বপুরুষের এলাকা বরিশাল-২ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকে নির্বাচন করছি।

আমার এখানে কিছুই নেই। বামরাইল ইউনিয়নের মুলপাইন গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্মলেন্দু সিকদার আমাকে ২১ শতাংশ জমি দান করেন। ওই জমিতে নির্মাণ কাজ শুরু করেছি। রোববার এ কাজের উদ্বোধন করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

নকুল কুমার বিশ্বাস তার হলফনামায় বলেছেন যে তার প্রধান পেশা সঙ্গীত শিল্পী, গীতিকার এবং সুরকার। এ পেশায় তিনি বছরে আয় করেন ১০ লাখ ৯১ হাজার ৩০৭ টাকা। স্থাবর অস্থাবর সম্পদের মধ্যে রয়েছে, নগদ ২০ হাজার টাকা, ব্যাংকে জমা ১ লাখ ১৮ হাজার ৮০২ টাকা, ১০ ভরি স্বর্ণ যার মূল্য জানা যায়নি। একটি টেলিভিশন, একটি ফ্রিজ, ৪টি ফ্যান, দুটি বেড, এক সেট সোফা, একটি খাবার টেবিল কিন্তু এর মূল্য জানা যায়নি। তার নিজের নামে দেড় একর কৃষি জমি রয়েছে। তার মূল্যও জানে না।

অকৃষি জমি রয়েছে ১২ শতাংশ। কিন্তু মূল্য জানেন না। একটি দোতলা বিল্ডিং, একটি টিনের ঘর আছে। এগুলোর মূল্য জানা নেই। তার ১০ লাখ টাকার ফ্ল্যাট আছে। ৫০ লাখ টাকার মাছের খামার রয়েছে। আর ঘটকের চর কৃষি ব্যাংকে নকুল কুমার বিশ্বাসের নামে ৫ লাখ টাকা ঋণ রয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *