Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি হচ্ছে, নারী বলেই সবার অভিযোগ আমার দিকে: আইভী

নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি হচ্ছে, নারী বলেই সবার অভিযোগ আমার দিকে: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে চলছে আইভী এবং তৈমুরের মাঝে হাড্ডাহাড্ডি লড়াই। চলছে টানটান উত্তেজনা ও। নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় উঠে পড়ে লেগেছেন দুইজন। সম্প্রতি নিজের নামে অভিযোগের প্রতিবাদে কথা বললেন আইভী। প্রকাশ করেছেন তিনি নারী বলেই তার দিকে সবার অভিযোগ। সম্প্রতি রবিবার দুপুরে সিরাজগঞ্জের একটি প্রচারণা সভায় আরও অনেক কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, একজন নারী বলেই আমার বিরুদ্ধে সবার অভিযোগ। কিন্তু আমিতো কারও বিরুদ্ধে অভিযোগ করছি না। নারায়ণগঞ্জের নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি হচ্ছে। এটি অত্যন্ত উদ্বেগজনক। কালো টাকার ছড়াছড়ি রোধে গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো প্রয়োজন।

রবিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ড ওয়াপদা ক্যানেল ও ৫ নম্বর ওয়ার্ডের রেললাইন এলাকায় নির্বাচনী প্রচর ও গণসংযোগ শেষে আইভী সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

আইভী বলেন, নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি অত্যন্ত খারাপ জিনিস। নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি হচ্ছে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এটা উদ্বেগজনক। এসকল কর্মকান্ড পরিহার করা ভালো। কালো টাকা রোধে গোয়েন্দা সংস্থার নজরদারী বাড়ানো প্রয়োজন।

নৌকার এই মেয়র প্রার্থী বলেন, আমি মনে করি আমার নৌকা ১৬ জানুয়ারি বিজয়ী হবে। সব প্রার্থীরা শুধু আমার বিরুদ্ধে অভিযোগ করছে, কিন্তু আমি কারও বিরেুদ্ধে কোনো অভিযোগ তুলছি না। আমি একজন নারী হিসেবে সব প্রার্থীর অভিযোগের তীর আমার দিকেই।

ইভিএম প্রসঙ্গে আইভী বলেন, নতুন প্রযুক্তিকে আমাদের স্বাগত জানাতে হবে। আমি বিগত ২০১১ সালের নির্বাচনে কোনো শঙ্কা প্রকাশ করিনি। তাহলে এবারের নির্বাচনে কেন শঙ্কা প্রকাশ করবো। আমি অবশ্যই চাই সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হোক। ভোটের মাধ্যমে যিনি বিজয়ী হয়ে আসবেন তিনিই আগামীতে দায়িত্বভার গ্রহণ করবেন।

নির্বাচন মানেই চ্যালেঞ্জ, সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন জানিয়ে আইভী বলেন, নারায়ণগঞ্জে ধর্ম নিয়ে সবচেয়ে বেশি অপপ্রচার চালানো হয়। ট্যাক্সের বিষয়েও অনেক কথা বলা হয়েছে। সব চ্যালেঞ্জ নিয়েই আমি নির্বাচনের মাঠে নেমেছি।

প্রচারণায় তিনি সুষ্ঠু ভোট দাবির সাথে সাথে কালো টাকার ছড়াছড়ির বিষয়টি গোয়েন্দা মাধ্যমকে দেখার অনুরোধ জানিয়েছেন। নারায়ণগঞ্জে আইভী এর বিপরীতে আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম। যেখানে দল হিসাব করলে কেউ কারো থেকে কোন অংশে কম নেই। তবে আইভী যে সকল চ্যালেঞ্জ গ্রহণ করে নিয়েই নির্বাচন করছেন সেটা তার প্রচারণার দেখেই বোঝা যাচ্ছে। তবে এখন দেখার বিষয় শেষমেষ কে জয়ী হয়।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *