Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনের আগের দিন ইসিতে গিয়ে বিএনপির বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আ.লীগের, জানা গেল কারণ

নির্বাচনের আগের দিন ইসিতে গিয়ে বিএনপির বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আ.লীগের, জানা গেল কারণ

শনিবার সকালে আওয়ামী লীগ সম্পাদক বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল আগারগাঁও নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ দেয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে বিএনপির ‘অগ্নিসংযোগ-সন্ত্রাসী ঘটনার’ বিরুদ্ধে অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে (ইসি) গেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

শনিবার সকালে আওয়ামী লীগ সম্পাদক বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল আগারগাঁও নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ দেয়।

নির্বাচন কমিশন থেকে বের হওয়ার পর বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের বলেন, যারা ভোটকেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করতে চান তাদের ভ/য়ভীতি দেখানোর জন্য ক/কটেল বি/স্ফোরণ, অ/গ্নিসংযোগসহ স/ন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে কাউকে বাধা দেওয়া যাবে না। কারণ ভোটাধিকার একজন নাগরিকের সাংবিধানিক অধিকার। আমরা এসব স/ন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ করতে এসেছি।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষের সাংবিধানিক চর্চায় ঠেকানোর ক্ষমতা কারো নেই। আমরা নির্বাচন কমিশনে এ বিষয়ে অভিযোগ করেছি। আমি দেশবাসীকে ষ/ড়যন্ত্রের ভয়কে উপেক্ষা করতে বলতে চাই যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গণতন্ত্রের উৎসব হবে, উৎসবমুখর পরিবেশ থাকবে যেখানে সাধারণ মানুষ ভোটকেন্দ্রে আসবে এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

বিপ্লব বড়ুয়া বলেন, নির্বাচনকে কেন্দ্র করে মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সেজন্য সংখ্যাগরিষ্ঠ ভোটার উৎসাহের সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আওয়ামী লীগের ৬ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা হলেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম ও যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *