Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনের আগেই এক যোগে তিন শতাধিক নেতাকর্মীর দল বদল, অভিযোগে যা বললেন নেতাকর্মীরা

নির্বাচনের আগেই এক যোগে তিন শতাধিক নেতাকর্মীর দল বদল, অভিযোগে যা বললেন নেতাকর্মীরা

ঢাকা জেলা জাতীয় পার্টির (জাপা) সিনিয়র সহ-সভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলালের নেতৃত্বে নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির তিন শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে দলে যোগ দেন তারা।

আওয়ামী লীগে যোগদানকারী নেতাদের মধ্যে রয়েছেন ঢাকা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জাতীয় মাহিলা পার্টির ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রেশমী আক্তার, জাতীয় যুব সংহতির নবাবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক মো. জাকির হোসেন ও জাতীয় যুব সংহতি নবাবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান।

এ সময় দীর্ঘদিন ধরে জাপার রাজনীতিতে থাকা এসব নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। জাপায় অবহেলিত এসব নেতাকর্মী দুঃখ প্রকাশ করেন।

সদ্য যোগদান করা রেশমী আক্তার ও খন্দকার নুরুল আনোয়ার বেলাল তাদের বক্তব্যে বলেন, জাতীয় পার্টির কর্মকাণ্ডে আমরা বিরক্ত। তাই কাঁধ থেকে লাঙ্গল ফেলে দিয়ে আজ নৌকায় উঠলাম। আমাদের প্রিয় নেতা সালমান এফ রহমানের সঙ্গে থেকে আওয়ামী লীগের জন্য কাজ করব। আসন্ন নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে একসঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তারা।

জাপা থেকে আওয়ামী লীগে যোগদানকারী নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া নৌকার প্রার্থী সালমান এফ রহমান বলেন, নবাবগঞ্জের অভূতপূর্ব উন্নয়নে এ অঞ্চলের মানুষ খুশি। আজকে যোগদানকারী নেতাকর্মীরা ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করবেন বলে আশা করছি। ঢাকা-১ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তিশালী করা হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *