Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনী জনসভায় খালেদার মুক্তি দাবি করলেন আ.লীগ নেতারা

নির্বাচনী জনসভায় খালেদার মুক্তি দাবি করলেন আ.লীগ নেতারা

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে নির্বাচনী সভায় ট্রাক প্রতীকের (স্বতন্ত্র) প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন। সোমবার পাকুন্দিয়া শহরের ঈদগা মাঠে বৈঠকে তিনি বলেন, খালেদার মুক্তির জন্যই আমি নির্বাচন করছি। এ সময় তার সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা যোগ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে মেজর আখতার বলেন, নির্বাচনে যদি কারসাজি করেন, ঘরে ঘরে আগুন লাগবে। সঙ্গে সঙ্গে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি স্মার্ট বাংলাদেশ গড়ব। খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিয়ে জনসভাও শেষ করেন বহিষ্কৃত বিএনপি নেতা। এবারও তার সঙ্গে কণ্ঠ মিলালেন সবাই। জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মকবুল হোসেন, বুরুদিয়া ইউপি পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা রুবেল, হোসেন্দী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা হাদীউল ইসলাম হাদী, উপজেলা আওয়ামী লীগ নেতা এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বাবু, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শামসুদ্দিন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বুলবুল আহমেদ, চরফরদি ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. এখলাস উদ্দিন, পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম জাফরুল।

বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল জানান, সাবেক আইজিপি নূর মোহাম্মদের সমর্থকরা ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের পক্ষে প্রকাশ্যে কাজ করছেন। মেজর আখতারের সঙ্গে সোমবারের মতো নিয়মিত বৈঠক ও গণসংযোগে অংশ নেন তারা। এ সময় তিনি আরও বলেন, মেজর আখতার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করলেও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে তিনি বদ্ধপরিকর। এছাড়া ব্যক্তি বিশেষের স্বার্থে তিনি সব ধরনের বিদেশি হস্তক্ষেপের বিরোধিতা করে আসছেন। তাই এ ধরনের অপপ্রচারে তাদের কোনো আপত্তি থাকার কথা নয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *