Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিরাপদে শারীরিক মেলামেশার জন্য মেয়েদের পরামর্শ দিলেন নুসরাত

নিরাপদে শারীরিক মেলামেশার জন্য মেয়েদের পরামর্শ দিলেন নুসরাত

বলিউডের একজন সুপরিচিত অভিনেত্রী নুসরাত ( Nusrat ) ভরুচ্চা। বলিউডে তার যাত্রা খুব লম্বা সময়ের হয়নি। তবে তিনি তার অভিনয় নৈপুন্যতা দিয়ে জাদু ছড়িয়ে মুগ্ধ করেছেন তার অগনিত ভক্তদের। ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু ( Titu? ) কি সুইটি’, ‘ড্রিম গার্ল’ সিনেমাগুলো বেশ আশাপ্রদ ব্যবসায়িক সফলতা পায়। তিনি তার আকর্ষনীয় ফিগার দিয়ে মন কেড়েছেন কোটি তরুনের।

২০২১ সালে ( ), তিনি নেটফ্লিক্সের ‘আজিব দাস্তানস’ এবং একটি হরর মুভিতে তার অভিনয়ের জন্য প্রশংসিত হন।

সম্প্রতি তার একটি ভিডিও বার্তা ভাই”রাল হয়েছে। সেখানে তিনি মহিলাদের সবসময় কন’/ডম ব্যবহার করার পরামর্শ দেন।

সম্প্রতি একটি নিউজ পোর্টালের সঙ্গে কথোপকথনে কন’/ডম ব্যবহারের কথা বলেছেন তিনি। নুসরাত বলেন, “যদি একজন পুরুষ একবারও কন’/ডম ব্যবহার না করেন, তাহলে তার কোনো সমস্যা হয় না। কিন্তু এর কারণে মেয়েটি যখন অন্ত:সত্বা হয়ে পড়ে, তখন মেয়েটির শরীরে ব্যাপক হরমোনজনিত পরিবর্তন হয়। অবশ্যই সেই সময় অনেকে সেটা নষ্ট করার সিদ্ধান্ত নেয়। একটি বিকল্প কিন্তু এটি সবসময় স্বাস্থ্যকর নয়।

এটা করানো একটি মহিলার মানসিক স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাই কোনো ছেলে যদি কন/’ডম কিনতে না চায় তাহলে আমাদেরও কন’/ড’ম বহন করা উচিত যেমন আমরা মেয়েরা স্যানিটারি প্যাড বহন করে থাকি। কারণ এটা আমাদের নিরাপত্তার বিষয়। আমাদের নিজেদের নিরাপত্তার যত্নবান হতে হবে।”

সম্প্রতি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে নুসরাতের আসন্ন সিনেমা ‘জানহিত মে জারি’।

তবে তিনি যে পরামর্শ দিয়েছেন সেটা অনেকে নিকট নাক সিটকানোর মতো বিষয় হলেও এটা একটি গুরুত্বপূর্ন পরামর্শ। কারন তাদের নিরাপত্তার জন্য এই জিনিসটি বহন করা অপরিহার্য। তাই শারীরিক মেলামেশার বিষয়ে অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে নারীদের সাথে করে ক’নডম বহন করার পরামর্শ দিলেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *