Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিপুনের ছবি দেখে এবার নতুন অভিযোগ তুললেন জায়েদ খান

নিপুনের ছবি দেখে এবার নতুন অভিযোগ তুললেন জায়েদ খান

সম্প্রতি সময়ে এফডিসিতে ( FDC ) অমীমাংসিত পদ নিয়ে একের পর এক ঝামেলা লেগেই রয়েছে। ঝামেলার বিষয়টি নিয়ে নির্দিষ্ট করে এখনো পর্যন্ত কোনো সমাধানের পথ নিশ্চিত হয়নি। আদালত অবমাননার ব্যাপারটি সত্য হলেও, আইনীভাবে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। এমনই অভিযোগ তুলেছেন অভিনেতা জায়েদ খান ( Zayed Khan )।

তিনি স্থিতাবস্থা মানছেন না। এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। জায়েদ খান ( Zayed Khan ) বলেন, আদালতের সুস্পষ্ট নির্দেশনা সত্ত্বেও নিপুণ ইলিয়াস কাঞ্চন ভাইকে নিয়ে তার সব সংগঠনের কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন, এটা আদালতের সুস্পষ্ট অবমাননা। সম্প্রতি গঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ এখনো অমীমাংসিত। আদালত চেয়ারে স্থিতিশীলতা বজায় রেখেছেন। শনিবার ( Saturday ) এফডিসি শিল্পী সমিতির ( FDC Artists Association ) কার্যালয়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমের হ্যান্ডেলে সাক্ষাতের বেশ কিছু ছবি পোস্ট করেন অভিনেতা সাইমন সাদিক। ( Simon Sadiq. ) অন্যদের সঙ্গে ছবিগুলোও নিপুণ।

ক্যাপশনে তিনি লিখেছেন,বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ( Wrote, Bangladesh Film Artists Association ) কার্যনির্বাহী পরিষদের সভা।বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া রয়েছে- এই প্রতিক্রিয়ার জবাবে নিপুণ বলেন, তিনি একজন শিল্পী হিসেবে অভিনয় করছেন। কিন্তু জায়েদ খান ( Zayed Khan ) বলছেন ভিন্ন কথা। জায়েদ বলেন, আদালতের নির্দেশনা সত্ত্বেও তিনি নিয়ম লঙ্ঘন করে সাধারণ সম্পাদকের চেয়ারে বসে আছেন। এটা মোটেও কাম্য নয়। তারা আবার দেখা করছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। আদালতের প্রতি তাদের আস্থা নেই।

গত ৭ মার্চ জায়েদ খান ( Zayed Khan )ের ( Khan ) বিরুদ্ধে প্রতা/রণার অভিযোগ তোলেন অভিনেতা ও সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। কাঞ্চন মন্তব্য করেন যে জায়েদ শপথ গ্রহণের জন্য মিথ্যার আশ্রয় নিয়েছিলেন এবং আদালতের পুরানো রায় দেখিয়েছিলেন। এরপর সংবাদ সম্মেলনে জায়েদের শপথ বাতিল করেন ইলিয়াস কাঞ্চন।

প্রসঙ্গত, এফডিসির মীমাংসা হতে হলে সকল শিল্পীদেরকেই কোনো একটি সমাধানে আসতে হবে। সবাই মিলে একটি সিদ্ধান্তে আসতে হবে। তাহলে এই ধরনের পরিস্থিতি থেকে মুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এফডিসির সিনিয়র অভিনেতা কলাকুশলীরা। তবে শীঘ্র এই সমস্যার কোনো সুরাহা মিলবে বলে মনে করছেন না তারা।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *