Friday , September 20 2024
Breaking News
Home / International / নিজ পুত্রবধূকে অন্যত্র বিয়ে দিয়ে শ্বশুর বললেন, জানি না ঠিক করছি নাকি ভুল করছি

নিজ পুত্রবধূকে অন্যত্র বিয়ে দিয়ে শ্বশুর বললেন, জানি না ঠিক করছি নাকি ভুল করছি

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের ভুবনেশ্বরের নয়াপল্লি এলাকায়। দেশটির এক সংবাদ মাধ্যমের আলোকে জানা যায়, গত বছর দেড়েক আগে সংক্রমণে আক্রন্ত হয়ে মৃত্যুবরণ করেন বিধায়ক নবীন নন্দের ছেলে সম্বিত নন্দের। আর তাই নিজ পুত্রবধূর কথা চিন্তা করে পুত্রবধূ মধুস্মিতাকে অন্যত্র বিয়ে দেন তিনি।

গত ২৪ জানুয়ারি ভুবনেশ্বরের নয়াপল্লি এলাকার লক্ষ্মী মন্দিরে বালাসোর জেলার রেমুনার শিব চন্দনের সঙ্গে হিন্দু রীতি অনুযায়ী মধুস্মিতার বিয়ে দেন প্রাক্তন ওই বিধায়ক।

২০২১ সালের মে মাসে কোভিডে আক্রান্ত হন সম্বিত। তারপরে তার ফুসফুসে সংক্রমণ হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩৮ বছর বয়সে তিনি মারা যান। এরপরই বিধবা পুত্রবধূকে বিয়ে করার সিদ্ধান্ত নেন প্রাক্তন ওই বিধায়ক।

সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করে প্রাক্তন বিধায়ক লিখেছেন, “এটি আমার জন্য একটি স্মরণীয় দিন। আমি জানি না আমি কি ভুল করছি নাকি ঠিক করছি। যাই হোক, আমি আমার পুত্রবধূকে হিন্দু আচার-অনুষ্ঠান মেনে বিয়ে দিয়েছি। তার বাবা তাতে রাজি হন। ঈশ্বর তাদের মঙ্গল করুক.”

এদিকে বিধায়কের এমন সাহসী পদক্ষেপে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা। আজকের এই সমাজে এমনটা দেখতে পাওয়া সত্যিই বিরল বলেও দাবি করেন তারা।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *