Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজ কার্যালয়ের মেঝেতে পড়েছিল আলোচিত সেই জ্যোতির্ময়ের মরদেহ

নিজ কার্যালয়ের মেঝেতে পড়েছিল আলোচিত সেই জ্যোতির্ময়ের মরদেহ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের পরিবহণ বিভাগে কর্মরত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার মারা গেছেন। বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে অচেতন অবস্থায় তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত দুইটা পর্যন্ত অফিসিয়াল কাজ শেষে রাজধানীর বাংলামোটরের বাসায় যান এডিসি জ্যোতির্ময় সরকার। বৃহস্পতিবার সকালে তিনি অফিসে এসে দেহরক্ষীকে জানান, তার ভালো লাগছে না। পরে বিকেলে তিনি বিশ্রামে যাওয়ার কথা বলে বিশ্রাম কক্ষে যান। অনেকক্ষণ পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দেহরক্ষী ও অন্যান্য কর্মকর্তারা তাকে বিশ্রামাগারে ডাকতে গিয়ে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জ্যোতির্ময়কে মৃত ঘোষণা করেন। তিনি হৃদরোগে ভুগছিলেন বলে ধারণা করা হচ্ছে।

জ্যোতির্ময় সরকার তপু ৩০তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি ১৯৮২ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশেও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

৪১ বছর বয়সী জ্যোতির্ময় সরকারের স্ত্রী ও ছয় বছরের একটি ছেলে রয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান। তারা জ্যোতির্ময় সরকারের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *