Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / নিজের প্রেমিকার নামই মনে নেই, দুঃখিত কারিনা আপনার নাম জানি: সালমান

নিজের প্রেমিকার নামই মনে নেই, দুঃখিত কারিনা আপনার নাম জানি: সালমান

সালমান খান বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে অন্যতম একজন। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তিনি এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। অবশ্যে প্রায় সময় বলিউডের অনেক অভিনেত্রীদের নিয়ে প্রেমের গুন্জনও উঠেছে তার বিরুদ্ধে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এক তারকা তার প্রেমিকার নাম জিজ্ঞাসা করেছে। এই বিষয়ে জবাব দিলেন এই জনপ্রিয় অভিনেতা।

শনিবার ২ অক্টোবর থেকে শুরু হয়ে হয়েছে ‘বিগ বস ১৫’। বলিউড তারকা সালমান খান ফিরেছেন উপস্থাপনায়। আলো ঝলমলে গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির ছিলেন রণবীর সিং। সালমানকে রণবীর মজার এক প্রশ্ন করেন। উত্তরে সালমান জানান, প্রেমিকার নাম মনে নেই তার। কুইজ টেলিভিশন শো ‘দ্য বিগ পিকচার’-এর প্রচারণার জন্য ‘বিগ বস’-এ এসেছেন রণবীর। শো-এর ফরম্যাট বোঝানোর জন্য সালমানের সঙ্গে একটি মজার খেলা খেলেন রণবীর। সালমানকে ‘বাজিরাও মাস্তানি’ তারকা প্রশ্ন করেন “‘বজরঙ্গি ভাইজান’-এর প্রেমিকার নাম কী?’ উত্তরে সালমান বলেন, ‘আমার নিজের প্রেমিকার নামই মনে নেই, আর আপনি আমাকে ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রেমিকার নাম জিজ্ঞেস করছেন!”

মজার এই উত্তর দেয়ার পর অবশ্য সালমান বলেছেন, সিনেমায় ‘বজরঙ্গি’ তার প্রেমিকাকে ‘ম্যাডাম জি’ বলে ডাকতেন। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কারিনা কাপুর ছিলেন সালমানের পর্দার প্রেমিকা। সিনেমায় তার নাম ছিল ‘রাশিকা।’ নামটি মনে করতে না পেরে অবশ্য সালমান ক্ষমা চেয়ে নিয়েছেন। ‘বলেছেন দুঃখিত কারিনা। আমি অন্তত আপনার নাম জানি।’ ব্যক্তিগত জীবনে সালমানের প্রেমিকা হিসেবে নাম জড়িয়েছে অনেকেরই। গত কয়েক বছর ধরে সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানচুর। সালমানের পরিবারের সঙ্গে তার সখ্য আছে। সালমানের সঙ্গে একাধিক বার তিনি ক্যামেরাবন্দী হয়েছেন।

সালমান খান সিনেমায় অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ পারদর্শী। শনিবার ২ অক্টোবর থেকে শুরু হয়ে হয়েছে ভারতের বহুল আলোচিত ও জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৫’। বর্তমান সময়ে এই শোয়ের উপস্থাপনায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা সালমান খান। এই অভিনেতার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *