Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজের দেয়া শর্তগুলো পুরণ করলেই আ.লীগের রাজনীতিতে যোগ দিবেন সোহেল তাজ,একান্ত সাক্ষাতকারে জানালেন অনেক কিছু

নিজের দেয়া শর্তগুলো পুরণ করলেই আ.লীগের রাজনীতিতে যোগ দিবেন সোহেল তাজ,একান্ত সাক্ষাতকারে জানালেন অনেক কিছু

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র সোহেল তাজ। একটা সময়ে তিনি ছিলেন আওয়ামীলীগের রাজনিতীতে বেশ সক্রিয়। তবে নিজেকে সেখান থেকে সরিয়ে নেন আরো অনেক বছর আগেই। তবে আবারো নতুন করে শুরু হয়েছে তার আওয়ামীলীগে ফেরা নিয়ে গুঞ্জন।

সোহেল তাজ বার বার জানিয়েছেন একটি কথা যে, দল ডাকলেই তিনি আবারো ফিরে আসবেন প্রয়োজনে। তবে এবার রাজনিতীতে ফেরা নিয়ে তিনি দিয়েছেন কিছু শর্ত। আর সেই সব শর্ত মানতে পারলেই তিনি আবারো যোগদান করবেন আওয়ামীলীগে বলে জানিয়েছেন নিজেই।

সোহেল তাজ বলেছেন, আওয়ামীলীগ আমার রক্তে মিশে আছে। আমি আওয়ামীলীগেরই। প্রধানমন্ত্রী ডাকলেই তিনি আবারো ফিরে আসবেন। তবে নিজের নৈতিকতা বিসর্জন দিয়ে রাজনিতী করবেন না বলে শর্তও দিয়েছেন তিনি। সেই সাথে তার দেয়া তিনটি দফাও পুরন করতে হবে বলে জানিয়েছেন এই সাবেক নেতা।

সোহেল তাজ একটি বেসরকারী টিভি চ্যানেলের একান্ত সাক্ষাতকারে আরো জানিয়েছেন, যদি তার শর্ত পূরণ না হয় তবে তিনি রাজনীতিতে আসবেন না। বাকী জীবন মানুষের শারীরিক অবস্থার পরিবর্তনের সেবা দিয়েই কাটিয়ে দিবেন।

এ দিকে বড় ধরনের গুঞ্জন শুরু হয়েছে আওয়ামীলীগে। আগামী ডিসেম্বরে আওয়ামীলীগের সন্মেলন অনুষ্ঠিত হবে আর সেই অনুষ্ঠানেই হয়তো তাকে দেখা যেতে পারে বড় ধরনের কোন দায়িত্বে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *