Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / নিজের জন্মভূমিতে গিয়ে ইয়োহানির সাথে তার গানে নাচলেন জ্যাকলিন (ভিডিও)

নিজের জন্মভূমিতে গিয়ে ইয়োহানির সাথে তার গানে নাচলেন জ্যাকলিন (ভিডিও)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ তার নিজ জন্মভূমি শ্রীলঙ্কার একটি শহরে আছেন, যেখানে সাম্প্রতিক সময়ে তিনি ‘মানিকে মাগে হিতে’ গানের সেনসেশন ইয়োহানির সাথে সাক্ষাতের জন্য ছুটে গিয়েছিলেন এবং তার সাথে জনপ্রিয়তা পাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানের সাথে নাচেন যেটা তার ভক্তদের মাঝে উ’ন্মাদনার সৃষ্টি করেছে! জ্যাকলিন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘মানিকা ম্যাগে হিতে’ গায়ক ইয়োহানির সাথে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। এই জনপ্রিয় গানের শিল্পীর ইয়োহানির সাথে তার গানে নাচের মাধ্যমে একটি মজার সময় কাটিয়েছেন। এই জুটি তাদের সামান্যতম পারফরম্যান্সের মাধ্যমে ভক্তদের মনকে রাঙিয়েছেন।

নিজের ভেরিফায়েড ফে’সবুক পেজে ও ইনস্টাগ্রাম আইডিতে ভিডিওটি পোস্ট করে জ্যাকলিন লিখেছেন- ‘শ্রীলঙ্কায় গিয়ে সৌভাগ্যবান হলে তুমিও নাচতে পারো ইয়োহানির সঙ্গে।’

বেশ কয়েকটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় ‘মানিকে মাগে হিতে’ গানটি ঘিরে আগ্রহের কমতি নেই। গানটি গেয়ে জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন ইয়োহানি। এরইমধ্যে বলিউড সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন ইয়োহানি। ভারতের বিভিন্ন জায়গায় কনসার্টও করেছেন। এমনকি বলিউডের ভাইজান সালমান খানও তার সঙ্গে গানটি গাওয়ার চেষ্টা করেছিলেন। এবার ‘মানিকে মাগে হিতে’ গানটিতে ইয়োহানির সঙ্গে জ্যাকলিনের প্রাণোচ্ছল নাচ নেটাগরিকদের মুগ্ধ করেছে।

কয়েক সপ্তাহ আগে ইয়োহানি তার ইনস্টাগ্রামে জ্যাকলিনের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেন। সেই ছবিগুলোর ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে গায়িকা লেখেন, ‘স্টারস্ট্রাক… শ্রীলঙ্কান।’

প্রসঙ্গত, বচ্চন পান্ডে এবং রাম সেতুতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। তার অভিনীত এই দুটি সিনেমা যথাক্রমে ২০২২ সালের ৪ মার্চ এবং দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। জন আব্রাহামের সঙ্গে জ্যাকলিনও আরেকটি ছবিতে অভিনয় করেছেন। অ্যাকশন ফিল্মটি আগামি ২৬ জানুয়ারী, ২০২২-এ প্রেক্ষাগৃহে দেখা যাবে। অভিনেত্রী আর অভিনয় করছেন সালমান খান-অভিনীত কিক ২ এবং রণবীর সিংয়ের সাথে রোহিত শেঠির সার্কাসেও।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *