Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজের অন্তঃসত্ত্বা হয়ে নিয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন অভিনেত্রী, বললেন ‘এটা কাকতালীয়, আমি বুঝতে পারিনি আমি গর্ভবতী’

নিজের অন্তঃসত্ত্বা হয়ে নিয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন অভিনেত্রী, বললেন ‘এটা কাকতালীয়, আমি বুঝতে পারিনি আমি গর্ভবতী’

শুভশ্রী গাঙ্গুলী কলকাতার সিনেমার অন্যতম জনপ্রিয় এবং এক শীর্ষ অভিনেত্রীর নাম। দীর্ঘ দিন ধরেই কাজ করে আসছেন তিন সিনেমার জগতে। ২০১৬ সালে মুক্তি পায় তার ‘অভিমান’ সিনেমাটি। এটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী। এই সিনেমার শুটিং সেটেই প্রেমে পড়েন রাজ-শুভশ্রী। দুই বছর গোপনে প্রেম করেছেন এই জুটি। তাদের সম্পর্কের অশান্তি কমেনি!

শুভশ্রীর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল রাজের। বলা যায়, হঠাৎ মিমির সঙ্গে সম্পর্ক শেষ করে শুভশ্রীর প্রেমের সাগরে ভেসে যান রাজ। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই এটা জানতেন। যার জেরে তুমুল সমালোচনার মুখে পড়েন রাজ-শুভশ্রী।

সমস্ত সমালোচনার পরে, শুভশ্রী-রাজ ২০১৮ সালের ৬ মার্চ বাগদান করেন; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। তাদের ছেলে যুবানের জন্ম ১২ সেপ্টেম্বর, ২০২০এ। কিন্তু শুভশ্রী গর্ভবতী হওয়ার কথা জানতেন না। বলিউড বুবলীর সঙ্গে কথা বলে এ তথ্য জানিয়েছেন ‘পরাণ জয় জ্বালাইয়া’ খ্যাত এই অভিনেত্রী।

শুভশ্রীর কথায়- ‘গর্ভবতী অবস্থায় তিনটি সিনেমার শুটিং করেছি। কিন্তু তিন মাস পর, আমি জানতাম না আমি গর্ভবতী। এই এত মজার! ‘হাবজি গাবজি’ ছবির শুটিং করতে যাচ্ছিলাম, সেদিন ছিল ১৪ ফেব্রুয়ারি। কিন্তু আমি কি ভাবলাম, আর সাথে সাথে পরীক্ষা দিলাম। দেখুন, ফলাফল ইতিবাচক। জানিনা এটা কাকতালীয় কিনা! কিন্তু সেই মুহূর্তটা খুব সুন্দর ছিল।

শুভশ্রী ১৭ বছর বয়সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর, অনেকে তাকে বলেছিলেন যে তার কেরিয়ার শেষ হয়ে গেছে যখন তিনি বিয়ে করেন। সেই প্রসঙ্গে শুভশ্রী বলেন, ‘আমি যখন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি তখন আমার বয়স ছিল ১৭ বছর। তখন সবাই বলত, নায়িকার বয়স ১০ বছর। আর বিয়ে করলেই সব শেষ।’ কিন্তু সময় বদলেছে, মানুষ এখন অন্যভাবে চিন্তা করে। আমরা বিভিন্ন বিষয় নিয়ে সিনেমাও করছি।

প্রসঙ্গত, মিমির সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন হওয়ার পরেই মূলত শুভশ্রীর সাথে সম্পর্কে জড়ান রাজ্ চক্রবর্তী। আর এরপরই বিয়ে করে নেন তারা। বর্তমানে ছেলেকে নিয়ে এবং নিজের ক্যারিয়ার নিয়ে বেশ ভালোই সময় কাটাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *