Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে: মমতা

নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে: মমতা

বলিউডের মেঘা সুপারষ্টার শাহরুখ খনা। সম্প্রতি তিনি পুত্র আরিয়ান খানকে ঘিরে বেশ আলোচনা-সমালোচনায় উঠে এসেছেন। পুত্র আরিয়ান মা/দ/ক কান্ডে গ্রেফতার হয়ে দীর্ঘ ২৮ দিন কারাগারে বন্ধী ছিলেন। তবে বর্তমান সময়ে কয়েকটি শর্তের মধ্যে দিয়ে জামিনে রয়েছে। এবার শাহরুখ খানকে নিয়ে বেশ কিছু কথা বললেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুম্বাই সফরের দ্বিতীয় দিনে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাহরুখ খান। বুধবার ঘণ্টা খানেকের আলাপচারিতায় বিজেপিকে ‘নিষ্ঠুর অগণতান্ত্রিক’ দল বলেও উল্লেখ করেন পশ্চিমবঙ্গের এই মুখ্যমন্ত্রী। মমতা বলেন, ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব। ভারতীয় গণমাধ্যম জানায়, মুম্বাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশিষ্টজনদের আলাপচারিতার সময়ে উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকিসহ বহু খ্যাতনামা শিল্পী। খবর আনন্দবাজারের

ওই বৈঠকে উপস্থিত থাকা মহেশ ভাটকে উল্লেখ করে মমতা বলেন, মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন, শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে। গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে শাহরুখের ছেলে আরিয়ান খানকে আ/ট/ক করা হয়েছিল। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ৩ তারিখ তাকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। প্রায় একমাস জে/লে থাকার পর তিনি মুক্তি পান। এ নিয়েই বৈঠকে বো/মা ফাটালেন মমতা।

ভারতের পশ্চিমবঙ্গের প্রভাবশালী রাজনীতিবীদ মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি তৃনমূল কংগ্রেস দলের সভানেত্রী। বর্তমান সময়ে তিনি ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। কেন্দ্রীয় ক্ষমতায় থাকা দলকে পরাজিত করে তিনি এই দায়িত্ব অর্জন করতে সক্ষম হয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *