Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজেদের অপকর্মের কর্মফল এতটা খারাপ হবে কোনোদিন ভাবতেই পারেননি আনসার ও ভিডিপি কর্মকর্তা

নিজেদের অপকর্মের কর্মফল এতটা খারাপ হবে কোনোদিন ভাবতেই পারেননি আনসার ও ভিডিপি কর্মকর্তা

যে যাই করুক না কেনো ভালো বা মন্দ কাজ, প্রতিফল কেউ সঙ্গে সঙ্গে পায় আবার কারো পেতে একটু দেরি হয় কিন্তু পায় ঠিকই। মানুষ দেখা যায় অনেক সময় পরিস্থিতির শিকার হয়ে খারাপ কাজ করে থাকে আবার কেউ কেউ ইচ্ছাকৃত বা অভ্যাসজনিত কারণেও খারাপ কাজ করে থাকে। সম্প্রতি জানা গেল গৃহকর্মীর সাথে খারাপ কাজের অভিযোগে দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম এবং খাগড়াছড়ির রামগড় উপজেলার নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবিরকে চট্টগ্রামে গৃহকর্মীর সাথে খারাপ কাজের অভিযোগে দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শারমিন জাহান আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ফটিকছড়িতে ধর্ষণের অভিযোগে গত ১২ মে সাইদুল ইসলাম ও হুমায়ুন কবিরসহ চারজনের বিরুদ্ধে এ মামলা করেন তালাকপ্রাপ্তা নারী।

মামলার দুই আসামি উচ্চ আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে হাইকোর্ট তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, খারাপ কাজ না করলে কারো কিছুই বলার বা করার কোনো সাহস থাকেনা। মানুষ বিচারবুদ্ধিসম্পন্ন প্রাণী। কোনটি ভালো কাজ আর কোনটি খারাপ কাজ সেই পার্থক্য বোঝার ক্ষমতা মানুষের আছে। তারপরেও যদি মানুষ অমানুষের মতো কাজ করে তাহলে তার ফল ভোগ করাটাই স্বাভাবিক।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *