Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজেই ভক্তদের জন্য সুখবর দিলেন শাহরুখ খান

নিজেই ভক্তদের জন্য সুখবর দিলেন শাহরুখ খান

বলিউডের কিং খান উপাধিপ্রাপ্ত নায়ক শাহরুখ খান ওটিটি আনছেন। ওটিটিতে শাহরুখ খান আসছেন বলে তার সহকারী অভিনেতারা তাকে অভিনন্দন জানিয়েছেন। শারুখ খান ওটিটি নিয়ে এক নতুন জগত শুরু করতে যাচ্ছে। এই ওটিটি প্ল্যাটফর্মে শাহরুখ খানকে ( Shah Rukh Khan ) আগে দেখা যায়নি। এই নিয়ে শাহরুখের ভক্তদের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে।

বলিউড বাদশা শাহরুখ খান (ওটিটি) স্পেসে আত্মপ্রকাশ করেছিলেন। তবে অভিনয়ের মাধ্যমে নয়; একটি পুরো প্ল্যাটফর্ম আনুন! কিং খান কিছু বন্ধু এবং তার নিজস্ব প্রযোজনা সংস্থা রেড চিলি এন্টারটেইনমেন্টের ( Chile Entertainment ) সাথে যৌথ উদ্যোগে এসআরকে নামে একটি (ওটিটি) প্ল্যাটফর্ম চালু করতে প্রস্তুত৷ চেন্নাই এক্সপ্রেস অভিনেতা টুইটারে ( Twitter ) ঘোষণার পোস্টার শেয়ার করার পর থেকে শুভেচ্ছায় প্লাবিত হয়েছেন। তার পোস্টের ক্যাপশনে, অভিনেতা লিখেছেন যে ওটি এর জগতে কিছু ঘটতে চলেছে এবং পোস্টারে বলা হয়েছে, শীঘ্রই আসছে, এসআরকে! তিনি নিজেই এই ঘোষনা দিয়েছেন বলে জানা গেছে।

এদিকে, খবরটি প্রকাশের সাথে সাথে বলিউডের ভিজিয়ন ৮ তাকে শুভেচ্ছা জানিয়ে সালমান খান লিখেছেন, আজকের পার্টি আপনার পক্ষ থেকে, শাহরুখ আপনার নতুন অ্যাপে এসআরকে-এর ( SRK ) জন্য অভিনন্দন পরিচালক অনুরাগ কাশ্যপ লিখেছেন, স্বপ্ন সত্যি হয়েছে আমি কাজ করছি। শাহরুখ খানের সাথে তার নতুন অ্যাপ এসআরকে-এর ( SRK ) জন্য একটি যৌথ উদ্যোগ শুধু অনুরাগ নয়, করণ জোহরও ( Johar ) এই প্রকল্পে শাহরুখ খানের সাথে যোগ দিয়েছেন তিনি এই দিনে লিখেছেন, বছরের সবচেয়ে বড় খবর! শাহরুখের চেহারা পাল্টাবে ওটি দেখে আমি উচ্ছ্বসিত!

শাহরুখকে রুপালি পর্দায় দেখতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে ভক্তদের। সিদ্ধার্থ ( Siddhartha ) আনন্দ পরিচালিত পাঠান ছবিতে নতুন লুকে হাজির হচ্ছেন শাহরুখ খান। ছবিটি ২৫ জানুয়ারী, ২০২৩ এ মুক্তি পেতে চলেছে।

শাহরুখের নতুন ছবি আগের ছবি গুলোর থেকে বেশি চলবে বলে শাহরুখ আশাবাদী। এই সিনেমায় শাহরুখ খানের চরিত্র একদমই আলাদা। তাকে স্বাগত জানিয়েছেন ভক্ত ও অন্য অভিনেতারা। শাহরুখ খানের ওটিটি প্ল্যাটফর্মে আসাতে তার ভক্তরা বেজায় খুশি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *