Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিক্সন চৌধুরীর বিজয়ে খিচুড়ি খেয়ে হাসপাতালে ৭ জন, অবস্থা গুরুতর

নিক্সন চৌধুরীর বিজয়ে খিচুড়ি খেয়ে হাসপাতালে ৭ জন, অবস্থা গুরুতর

ফরিদপুরের সদরপুরে নিক্সনের বিজয় উদযাপনে রান্না করা খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বেশ কয়েকজন সমর্থক। এদের মধ্যে ৭ জনের অবস্থা খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) সকাল ৮টায় সদরপুর থানার চেরমানাইর ইউনিয়নের কাজীকান্দি গ্রামের বজলু কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থ ব্যক্তিরা হলেন বজলু কাজী (৬০), তার স্ত্রী আমেনা বেগম (৫০), ছেলে আশিক কাজী (১৫), চাচাতো ভাই ইলিয়াস কাজী (৫০), জাকির কাজী (৪৫), মনির কাজী (৫০) ও সারোয়ার কাজী (৪৫)। .

ঢাকা মেডিকেলে গ্যাস্ট্রিক ল্যাভেজ শেষে অসুস্থ মনির কাজী বলেন, এমপি মজিবুর রহমান নিক্সনের সমর্থক শ্রমিক। নিক্সন চৌধুরীর বিজয় উপলক্ষে সকালে বজলু কাজীর বাড়িতে ৫০-৬০ জনের জন্য খিচুড়ি রান্না করা হয়। মানুষ একসঙ্গে খিচুড়ি খায়। এরপর বাড়ি থেকে অনেক দূরে নদীর ধারে গেলে একে একে সবাই অসুস্থ বোধ করতে থাকে। তাদের মাথাব্যথা, বমি, পেট ব্যথা শুরু হয়।

অবস্থার অবনতি হলে শিবচর সদর হাসপাতালে নেওয়া হয় বলেও জানান তিনি। সেখানকার চিকিৎসক তাদের ঢাকায় পাঠান।

বজলু কাজীর মেয়ে সাথী আক্তার দাবি করেন, মা রান্না করার পরপরই কেউ খিচুড়িতে কিছু মেশানো থাকতে পারে। তাই খিচুড়ি খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়ে।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) ডা. বাচ্চু মিয়া জানান, ৭ জনের সবাইকে পেট ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এরপর তাদের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *