Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / না বুঝে আর্জেন্টিনার জার্সি পড়েছিলাম, যারা বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন : অপু বিশ্বাস

না বুঝে আর্জেন্টিনার জার্সি পড়েছিলাম, যারা বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন : অপু বিশ্বাস

আসন্ন ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে রীতিমতো নানা বিষয় নিয়ে মেতে রয়েছেন কোটি কোটি ফুটবল প্রেমী ভক্তরা। ইতিমধ্যেই কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রিয় ফুটবল দল ও খেলোয়াড়ের ছবি শেয়ার করছেন। আর এর থেকে ব্যতিক্রম নয় তারকারাও। আর এরই জের ধরে এবার আলোচনায় এলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

তিনি জানান, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সমর্থক তিনি। তাই তিনি ব্রাজিলকে সমর্থন করার জন্য সকল ফুটবল ভক্তদের অনুরোধ করেছেন।

আগেও ব্রাজিলের সাপোর্টার ছিলেন, কিন্তু না বুঝেই। এখন তিনি ফুটবল খেলা ভালো বোঝেন, তাই ব্রাজিলই তার সেরা দল বলে জানান অপু।

সম্প্রতি মানিকগঞ্জে তার প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’র শুটিং সেটে সাংবাদিকদের মুখোমুখি হন অপু বিশ্বাস। সিনেমার বাইরেও কাতার বিশ্বকাপ নিয়ে কথা হয়। এ সময় অপু বিশ্বাস ঠিক কী কারণে ব্রাজিল দলের সমর্থক তা ব্যাখ্যা করেন।

নায়িকা বলেন, যারা ফুটবলকে পছন্দ করেন এবং বোঝেন তারাই ব্রাজিলকে সমর্থন করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা আমি অন্য দলের সঙ্গে অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সমর্থক। আগে না বুঝে সাপোর্ট করতাম, এখন বুঝি সাপোর্ট করছি।

এদিকে অপু বিশ্বাস আরো বলেন, আমাকে নিয়ে ট্রোল হয়েছে। আমি একটি ফটোশুটে অংশ নিয়েছিলাম। তিশা আপু ছিলেন, আসিফও ছিলেন। তারা সবাই ব্রাজিলের জার্সি পরা। সে সময় কোনো জার্সি না পেয়ে প্রতিপক্ষ দল আর্জেন্টিনার জার্সি পরেছিলাম। সেই ছবি নিয়ে এখনও ট্রোল করছেন দর্শকরা।

অপু বিশ্বাসের প্রচুর ভক্ত আছে যারা আর্জেন্টিনাকে সমর্থন করে তাদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, ‘পরিবারের মধ্যেও কিন্তু এমন আছে। আমার সমর্থকরা যারা ব্রাজিলকে সমর্থন করে, তারা আমার সাথে আছে, যারা অন্য দলকে সমর্থন করে, আমি কেবল খেলার সময় তাদের সাথে লড়াই করব।

ফটোশুটে অপু আর্জেন্টিনার জার্সি পরেছিলেন এবং সেই ছবি এখনও বিভিন্ন জায়গায় পাওয়া যাচ্ছে। সেই ছবি নিয়ে অনেকেই ট্রোলড হয়ে অপু বলেন, আগে আর্জেন্টিনা সাপোর্ট করতে, এখন ব্রাজিলকে সাপোর্ট করছ কেন।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘কাল সকালে’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন অপু বিশ্বাস। এরপর একই বছরে ‘কোটি টাকার কাবিন’ সিনেমার মাধ্যমে সবার নজরে আসেন তিনি। বর্তমানে নিজের কাজ নিয়েই অনেকটা ব্যস্ত সময় কাটাচ্ছেন এই নায়িকা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *