Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / না বুঝেই অনেকে ট্রল করছে, পাশে দাঁড়ানো মানে কিন্তু কাছে গিয়ে দাঁড়ানো নয় : সাইমন

না বুঝেই অনেকে ট্রল করছে, পাশে দাঁড়ানো মানে কিন্তু কাছে গিয়ে দাঁড়ানো নয় : সাইমন

ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত একজন অভিনেতা সায়মন সাদিক। ক্যারিয়ারে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানেও বেশ জনপ্রিয়তার সাথেই কাজ করে যাচ্ছেন এই অভিনেতা। তবে এই মুহুর্তে একটি বিষয় নিয়ে বেশ বিব্রতকর অবস্থার মধ্যে পড়েছেন সায়মন।

জানা গেছে, সম্প্রটি কিছু অনলাইন গণমাধ্যমে তাকে নিয়ে একটি সংবাদ পরিবেশন করা হয়। যেখানে লেখা হয়, শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন সাদিক। আর এ খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো বিরক্তিবোধ করছেন তিনি।

ভারতীয় অভিনেতা শাহরুখ খানের সন্তান আরিয়ান মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন সম্প্রতি। পুত্রের এমন অবস্থায় বাবার অবস্থা কেমন তা সহজেই অনুমেয়। এই বিষয়টিকে উপজীব্য করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক।

তিনি বিষয়টিকে একপ্রকার ব্যাখ্যা সহযোগেই বলেন, ‘আসলে না বুঝেই অনেকে ট্রল করছে। পাশে দাঁড়ানো মানে কিন্তু কাছে গিয়ে দাঁড়ানো নয়, একাত্মতা প্রকাশ করাও পাশে দাঁড়ানো।’

রাজধানীর স্টার সিনেপ্লেক্সের ১৭তম বর্ষপূর্তিতে মিরপুরের সনি স্কয়ারে আয়োজন করা হয় বিশেষ অনুষ্ঠান। এই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন সাইমন সাদিক। কালের কণ্ঠ’র সঙ্গে আলাপকালে সাইমন জানান, দেশের একটি শ্রেণি না বুঝেই ট্রোলে মেতে ওঠে।

জি হুজুর খ্যাত এই অভিনেতা বলেন, ‘আমি তো চলচ্চিত্রে আসি ২০১২ সালে; কিন্তু অনেক ছোটবেলা থেকেই শাহরুখ খানের আমি বিশাল ভক্ত। যখন প্রিয় মানুষটি বিপদে পড়ে, একটা দুঃসময় পার করে, তখন পাশে দাঁড়ানো মানে কিন্তু তার কাঁধে হাত রেখে পাশে দাঁড়ানো নয়। ভক্ত হিসেবে তার জন্য দোয়া ছিল, আশীর্বাদ ছিল; আল্লাহর কাছে চাওয়া ছিল যেন এই বিপদ কেটে যায়।’

সাইমন কালের কণ্ঠকে বলেন, ‘একটা অনলাইন পোর্টাল নিউজ করেছে পাশে দাঁড়ানো, ওই সাংবাদিকের সঙ্গে কথা হয়েছে। তিনি তার মতো করেই আমার কাছে ব্যাখ্যা দিয়েছেন। যা-ই হোক, পাশে দাঁড়ানো নিয়ে ভুল বোঝার অবকাশ নেই, শাহরুখের ভক্ত হিসেবে আমি দোয়া করছি তার বিপদ যেন কেটে যায়, তিনি যেন দ্রুত কাজে ব্যাক করেন।’

বলিউডের নায়কের জন্য আপনি দয়া প্রার্থনা করছেন, ‘কিন্তু দেশীয় নায়ক-নায়িকাদের অনেকেরই দুঃসময় যাচ্ছিল, অনেকটা খারাপ সময় যাচ্ছিল। সে সময় সাইমন পাশে দাঁড়িয়েছিল কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রের কয়েকজন আটক হয়েছিলেন। আমি সেসব বিষয়েও কথা বলেছি। আমি নীরব ছিলাম না। আমি চেয়েছি তাদের এই দুরবস্থা যেন কেটে যায়। আমি সবার পাশেই দাঁড়াতে চাই যদি সুযোগ হয়।’

সাইমন বর্তমান লুকে পরিবর্তন এনেছেন, চুল বড় রেখেছেন; রেখেছেন দাড়িগোঁফ। কেন? জানালেন- একটি ছবির শুটিংয়ের জন্য এই লুক। আপাতত এমন বেশেই তাঁকে থাকতে হবে।

 

প্রসঙ্গত, ২০১২ সালে ‘জ্বী হুজুর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে প্রথমবারের মতো পা রাখেন সায়মন সাদিক। তবে ভক্তদের নজরে আসেন ২০১৩ সালে ‘পোড়ামন’ সিনেমার মাধ্যমে। বর্তমানে দর্শকদের ভালোবাসা নিয়েই কাজ করে যাচ্ছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- ‘এর বেশি ভালবাসা যায় না’, ‘১৬ আনা প্রেম’, ‘পুড়ে যায় মন’, ‘তুই আমার’, ‘জান্নাত’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *