Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় উপস্থাপিকা ডা. নাতাশা, মিডিয়া জুড়ে শোকের ছায়া

না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় উপস্থাপিকা ডা. নাতাশা, মিডিয়া জুড়ে শোকের ছায়া

বাংলাদেশের প্রাইভেট টেলিভিশন চ্যানেলের একজন সুপরিচিত সংবাদ উপস্থাপিকা ডা. এন কে নাতাশা। তিনি শুধু একজন উপস্থাপিকা নন তিনি একজন চিকিৎসকও। গতকাল শুক্রবার এই উপস্থাপিকা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সরকারের এপিডেমিওলজি, ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ (আইইডিসিআর) ইনস্টিটিউটের একজন সহযোগী অধ্যাপক ছিলেন।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার প্রয়ান ঘটে।

তার চিরদিনের জন্য চলে যাওয়ার খবর জানিয়েছেন আইইডিসিআরের পরামর্শক চিকিৎসক মোশতাক হোসেন। তিনি বলেন, তিনি আইইডিসিআর প্রকাশিত ন্যাশনাল জার্নাল অব পাবলিক হেলথের ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন।

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভি প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন নাতাশা। সবশেষে মাছরাঙা টেলিভিশনে নিউজ অ্যাঙ্কর হিসেবে কাজ করছিলেন।

চিকিৎসক মোশতাক হোসেন জানান, ২০১৯ সালের মাঝামাঝি নাতাশার স্ত”/ন ক্যা”/ন্সার ধরা পড়ে। এরপর তিনি দেশে-বিদেশে চিকিৎসা নেন। তিনি ২০২০ সালের মার্চ মাসে স্ত”/ন ক্যা”/ন্সারের অস্ত্রোপ’চার করেন। তিনি গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে আবার সংবাদ উপস্থাপন শুরু করেন। কিন্তু গত ডিসেম্বর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

জানা গেছ, তিনি হঠাৎ করে বুকে ব্যাথা অনুভব করেন। এরপর তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়া হলেও গতকাল রাতে তিনি না ফেরার দেশে চলে যান।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *