Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / না পারি অনেক তোমাকে অভিনন্দন করতে,না পারি অনেক যত্নে তোমায় ভালোবাসি বলতে:পরিমনি

না পারি অনেক তোমাকে অভিনন্দন করতে,না পারি অনেক যত্নে তোমায় ভালোবাসি বলতে:পরিমনি

গণমাধ্যমে সবথেকে আলোচিত চিত্রনায়িকা পরীমণি, তবে বেশিরভাগ সময়েই জনপ্রিয়তার থেকে বিতর্কে শীর্ষে ওঠেন তিনি। সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর হাইকোর্ট থেকে তাকে নির্দেশ দেওয়া হয় অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ডিলিট করার জন্য। তবে সব বাধাকে পেরিয়ে নিজের মতো করে নিজের গতিতে ঠিকই কাজ করে যাচ্ছিলেন চিত্রজগতে। সম্প্রতি একটি পোস্ট করেছেন নিজের ভেরিফাইড আইডি তে। তবে পোস্ট দেখে এত টুকু বোঝা যাচ্ছে সময়টা তার খুবই কষ্টে কাটছে। তাই তো নিজের আবেগগুলোকে প্রকাশ করে ওপারে মায়ের কাছে খোলা চিঠি পাঠিয়েছেন তিনি।

পোস্টটি তিনি লিখেছেন:

তোমাকে নিয়ে অনেক গুছিয়ে কি আমি কখনোই লিখতে পারবো মা! এটা কি আদৌ সম্ভব বলোতো! একদমই না ?‍♀️
না পারি অনেক ঘটা করে তোমাকে অভিনন্দন করতে, না পারি অনেক যত্নে তোমায় ভালোবাসি বলতে……
উল্টো যতো দুঃখ আছে,জ্বালা আছে,অকারনে অভিমান,শুধু শুধু রাগ,অসময়ে যত শত আবদার আমার,এসবের পুরোটাই আমি তোমাকে কতো দারুন ভাবে দিতে পারি দেখ!
আমার বোন অনুলেখা সেদিন কি অদ্ভুত সুন্দর করে তোমাকে তার গভীর অনুভুতিগুলো তোমায় লিখে জানালো! সেদিন আমিও ভাবলাম এবার আমিও এত এত এত মনের কথা তোমায় লিখে দিতে পারবো।
হলোই নাহ্
অনেক খুশিতে আমার কান্না পায়।
আমি কাঁদি।
সেদিনও কেঁদেছিলাম তোমাকে জিততে দেখে, এরকম আরো সম্মানিত হবে তুমি আর আমি তোমার সবচেয়ে খুশি বাচ্চা হয়ে বার বার খুশিতে চোখ ভিজাবো।
তুমিই অনন্যা মা
তুমি একজনই #চয়নিকা_চৌধুরী

অনেক ঝড় পরীমণির উপর দিয়ে গেলেও খুব একটা বোঝা যায়নি তার মন খারাপ থাকে। তার দুঃখ গুলো যে নিজের ভেতর চেপে রাখতে হয় তার প্রকাশ করার জায়গাটা তার মা যিনি আর নেই সেটা আজ তিনি বুঝিয়ে দিলেন। সময়টা তার এমনিতেও ভালো যাচ্ছে না। হয়তো খারাপ সময়ের কষ্টের কথাগুলো নিজের মায়ের কাছে প্রকাশ করতে না পারার আক্ষেপ টাই প্রকাশ করে দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *