Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নায়িকা পপির গোপন সংস্যার: স্বামী-সন্তানের পরিচয়ের খবর প্রকাশের পর আগুনে ঘি ঢাললেন জায়েদ খান

নায়িকা পপির গোপন সংস্যার: স্বামী-সন্তানের পরিচয়ের খবর প্রকাশের পর আগুনে ঘি ঢাললেন জায়েদ খান

অভিনেত্রী সাদিকা পারভীন পপির সঙ্গে জায়েদ খানের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই ছিল। এফডিসি নির্বাচনের আগে ফেসবুক লাইভে জায়েদের বিরুদ্ধে কথা বলেছেন পপি। এতে তাদের সম্পর্কের ফাটল ধরা পড়ে।

এদিকে প্রায় তিন বছর আত্মগোপনে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। শোনা গিয়েছিল বিয়ে করে সংসার করছেন এই অভিনেত্রী। কিন্তু অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

হঠাৎ করেই তার গোপন সংসার ও সন্তান জন্মের খবর বেরিয়ে আসে নায়িকার লুকিয়ে থাকার রহস্য। ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন পপি। তার বিয়ে ও সন্তান জন্মের খবর গণমাধ্যমে আসে।

পপির স্বামী ও সন্তান প্রকাশ্যে আসার বিষয়ে জানতে চাইলে শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক নায়ক জায়েদ খান বলেন, এ বিষয়ে আমার আর কিছু বলার নেই।  মানুষ ক্লিয়ার হয়ে গেছে। পপি ইস্যুতে আমার বিরুদ্ধে কত মিথ্যা অভিযোগ করা হয়েছে। আমি নাকি পিস্তল ঠেকিয়েছি? আরও কত অভিযোগ। অথচ আজকে স্বামী ও সন্তান নিয়ে সুন্দর সংসার করছে পপি।

মূল কথা হলো- আল্লাহ আমাকে ভালোবাসেন। সত্য বেরিয়ে এসেছে। পপির জন্য শুভকামনা। পপি তার স্বামী এবং সন্তানদের সাথে সুন্দর এবং ভাল থাকুক। আল্লাহ আমার সাথে আছেন, বাবা-মা আমার সাথে আছেন।

তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র করা হয়েছে। শুধু তাই নয়, মার্ডার কেসের আসামিও করা হয়েছিল। সেটিরও সত্য উন্মোচিত হয়েছে।

পপির পারিবারিক সূত্রে জানা গেছে, পপি তার সন্তানের নাম রেখেছেন আয়াত। তার সন্তানের বয়স দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। তার শিপিং ব্যবসা আছে। তিনি লালবাগের কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

পপি বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন। তারা আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সেই ঠিকানা জানার পর দ্রুত ঠিকানা পরিবর্তন করেন। পপির এটি প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। আদনানের প্রথম বিয়ে থেকে একটি ছেলে রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও তার সন্তানের ছবি পাওয়া গেছে।

পপিকে এখনো মেনে নেয়নি স্বামীর পরিবার। নিজের পরিবারের সঙ্গেও যোগাযোগের বাইরে রয়েছেন এই অভিনেত্রী। মাঝে মাঝে আমার ছোট বোন সুমির সাথে দেখা বা যোগাযোগ হয়, কিন্তু এখন সেটাও বন্ধ। পপি খুব ঘরবন্দী। পরিবারের কারো সাথে যোগাযোগ নেই।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *