Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নায়িকার গাড়ির ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা, ইতালিতে সুইস দম্পতির মৃত্যু

নায়িকার গাড়ির ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা, ইতালিতে সুইস দম্পতির মৃত্যু

বলিউড অভিনেত্রী গায়ত্রী জোশি তার স্বামীর সাথে ইতালীয় রাস্তায় ল্যাম্বরগিনিতে চড়েছিলেন। ট্রাককে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেত্রী।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ইতালির সার্ডিনিয়া অঞ্চলে। দুর্ঘটনায় সুইজারল্যান্ডে এক বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে। তবে অভিনেত্রী গায়ত্রী ও তার স্বামী গুরুতর আহত হননি।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সার্ডিনিয়া এলাকার ওই রাস্তা দিয়ে একের পর এক বিলাসবহুল গাড়ি প্রচণ্ড গতিতে ছুটছিল। গায়ত্রীর গাড়ি মিনি ট্রাককে ছাড়িয়ে ফেরারিতে ধাক্কা মারে। ফেরারি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি মিনি ট্রাকে ধাক্কা দেয়। গায়েত্রীর গাড়ি মুহূর্তের মধ্যে পাশ দিয়ে এগিয়ে গেল। কিন্তু ধাক্কা লাগার পর মিনি ট্রাকটি রাস্তায় উল্টে যায়।
উল্টে যাওয়া মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর নীল ফেরারিটি রাস্তা থেকে ছিটকে পড়ে। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।

ওই গাড়িতে সুইজারল্যান্ডের ওই দম্পতি ছিলেন বলে জানা গেছে। মার্কাস ক্রটলি (৬৭) এবং তার স্ত্রী মেলিসা ক্রোটলি (৬৩)। দুর্ঘটনায় দুজনেরই মৃত্যু হয়।

পেছন থেকে আসা একটি গাড়িতে লাগানো ক্যামেরায় পুরো ঘটনাটি ধরা পড়ে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে (যদিও ভিডিওটির সত্যতা বস্তুনিষ্ঠভাবে যাচাই করা যায়নি)।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, রাস্তা দিয়ে যেভাবে একের পর এক বিলাসবহুল গাড়ি চলে যাচ্ছিল তাতে মনে হচ্ছে চালকরা কোনো প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের হাত ধরে বলিপাড়ায় অভিষেক হয় গায়ত্রীর। ২০০৪ সালে, আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘স্বদেশ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ক্যারিয়ারের প্রথম ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের সুযোগ পান তিনি। কিন্তু এরপর আর কোনো ছবিতে দেখা যায়নি এই অভিনেত্রীকে। ২০০৫ সালে শিল্পপতি বিকাশ ওবেরয়কে বিয়ে করার পর, গায়ত্রী অভিনয় জগত থেকে সম্পূর্ণ বিরতি নিয়েছিলেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *