Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নায়িকাদের বিছানায় নেওয়া নিয়ে গোপন কথা প্রকাশ করলেন অভিনেতা, মুখ খুললেন অভিনেত্রী

নায়িকাদের বিছানায় নেওয়া নিয়ে গোপন কথা প্রকাশ করলেন অভিনেতা, মুখ খুললেন অভিনেত্রী

অভিনেত্রী ত্রিশা কৃষ্ণন দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ। সম্প্রতি ‘লিও’ ছবিতে দক্ষিণী তারকা বিজয়ের বিপরীতে দেখা গেছে তাকে। সেই সিনেমায় তিনি থালপথি বিজয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন। একই সিনেমায় মনসুর আলী খানও অভিনয় করেছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে মনসুর জানান, একই সিনেমায় অভিনয় করলেও ত্রিশার সঙ্গে একটি দৃশ্যে অভিনয়ের সুযোগ না পাওয়ায় কিছুটা হতাশ তিনি।

এ প্রসঙ্গে মনসুর বলেন, যখন জানতে পারি ত্রিশার সঙ্গে একই ছবিতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তার সঙ্গে বেডরুমের দৃশ্য করব। আগের সব ছবিতে নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। এমন দৃশ্যে অভিনয় এখন আমার জন্য আনন্দের। ভেবেছিলাম ত্রিশার সঙ্গে এমন একটি দৃশ্যে অভিনয়ের সুযোগ পাব। কিন্তু এই সিনেমাতে তার সঙ্গে আমার দেখা পর্যন্ত হয়নি!

এই ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল সাইটের পেজে সমালোচনার ঝড় ওঠে। মনসুরের দাবির কথা শুনে রেগে যান অভিনেত্রী ত্রিশা। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে একটি ভিডিও আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলী খান আমাকে নিয়ে অশালীন কিছু বলেছেন। আমি এই ধরনের আচরণে আপত্তি করলেও আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে তার মতো একজন অভিনেতার সাথে কখনও অভিনয় করিনি। সেই দিন আর আসবে না।

মনসুর নিজেই এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন। এক বিবৃতিতে তিনি বলেন, তার সন্তানদের সূত্রে তিনি পুরো ঘটনাটি জানতে পেরেছেন। তার দাবি, তার সিনেমা মুক্তির আগেই উদ্দেশ্যমূলকভাবে তার বিরুদ্ধে এমন ভুল তথ্য ছড়ানো হচ্ছে। ঠাট্টা করে এমনটা বলেছেন বলেও জানিয়েছেন অভিনেতা।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *