Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / নায়িকাদের পোশাক বদলানোর ভিডিও ধারণ হতো গোপন ক্যামেরায়

নায়িকাদের পোশাক বদলানোর ভিডিও ধারণ হতো গোপন ক্যামেরায়

দক্ষিণী ইন্ডাস্ট্রির গোপন তথ্য ফাঁস করলেন তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী রাধিকা শরৎকুমার। কেরালায় একটি সিনেমার শুটিং করতে গিয়ে তার এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে ঘটনাটি শেয়ার করেছেন রাধিকা। যেখানে তিনি বলেন, মেকআপ ভ্যানের ভেতরে গোপন ক্যামেরা রাখা হয়েছে। অভিনেত্রীরা যখন পোশাক বদল করেন, তা ওই ক্যামেরায় রেকর্ড করা হয়।

রাধিকা বলেন, কেরালায় সিনেমার শুটিং করছিলাম। হঠাৎ দেখি শুটিং ফ্লোরের কিছু মানুষ কী একটা দেখে, ক্রমাগত হাসছে। একজন স্পটবয়কে ডেকে আমি জিজ্ঞাসা করলাম বিষয়টা। সে আমাকে জানালেন, মেকআপ ভ্যানের ভেতর গোপন ক্যামেরা রয়েছে। নায়িকারা পোশাক বদলালেই ছবি, ভিডিও রেকর্ড হতো। আর এসবের একটা ডেটাবেসও রয়েছে। যেখানে নায়িকাদের নাম লিখলেই প্রকাশ্যে আসত সেই ভিডিওগুলো।

গণমাধ্যমকে রাধিকা আরও বলেন, আমি খুব রেগে গিয়েছিলাম। মনে মনে ভাবলাম, এসব থেকে আমাকে দূরে থাকতেই হবে। যে কারণে আমি তাদের বলি আমার মেকআপ ভ্যান লাগবে না।

প্রসঙ্গত, হেমা কমিটির রিপোর্ট ঘিরে তোলপাড় মালয়ালম ফিল্ম দুনিয়া। অভিনেত্রীদের একের পর এক অভিযোগ সামনে আসছে। এরই মধ্যে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানান, মালয়ালাম পরিচালক রঞ্জিত অন্ধকার ঘরে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন।

অভিনেত্রী জানান, সিনেমায় কাজের ব্যাপারে কথা বলতে তিনি রঞ্জিতের বাড়িতে যান। সেখানে ইশারায় শ্রীলেখাকে অন্ধকার বেডরুমে ডাকেন রঞ্জিত। ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন তিনি। শ্রীলেখা যেতেই তার হাতের চুড়ি নিয়ে নাড়াচাড়া করতে থাকেন। অভিনেত্রী তখনই সতর্ক হয়ে ওঠেন। কিন্তু তখনও পরিচালকের অভিসন্ধি বুঝে উঠতে পারছিলেন না। কিন্তু এরপর অভিনেত্রীর চুলে আর ঘাড়ে হাত দিতে থাকেন পরিচালক। অভিনেত্রী আর মেনে নেননি। সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে যান।

সম্প্রতি সেই রঞ্জিতের বিরুদ্ধে শ্রীলেখা সরব হতেই, একাধিক অভিনেত্রী মুখ খুলেছেন তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাগুলো নিয়ে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *