Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নার্সের চাকরি দেয়ার পর সুযোগ পেলেই ধরেন জড়িয়ে,সেই মিজানের বিরুদ্ধে বিশেষ নির্দেশ আদালতের

নার্সের চাকরি দেয়ার পর সুযোগ পেলেই ধরেন জড়িয়ে,সেই মিজানের বিরুদ্ধে বিশেষ নির্দেশ আদালতের

সম্প্রতি কিছুদিন আগেই লক্ষ্মীপুরের রায়পুরে ( Raipur Lakshmipur ) জোরপূর্বক হাসপাতালে দায়িত্বরত এক নার্সের সঙ্গে অসামাজিক কাজ করার অভিযোগ উঠে হাসপাতালের মালিক মিজান মুন্সির ( Mizan Munsir ) বিরুদ্ধে। এমনকি এ ঘটনার একটি ভিডিও করে রাখেন তিনি। ভালো মানুষের মুখোস পড়ে থাকা মিজানের আসল রূপ প্রকাশিত হতেই গোটা এলাকাজুড়ে শুরু হয় ব্যাপক শোরগোল।

তবে এদিকে জানা গেল, মিজামে ( May )র বিরুদ্ধে এবার মামলার নির্দেশ দিয়েছে আদালত।

২৯ মে ( May ) সিনিয়র সহকারী ম্যাজিস্ট্রেট বিচারক (আমলী অঞ্চল রায়পুর) মো. তারেক আজিজ ( Md. Tareq Aziz ) এ আদেশ দেন। অভিযুক্ত মালিকের নাম মিজান মুন্সী। তিনি নিরাময় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক। এর সঙ্গে চিকিৎসক আসাদুজ্জামানও ( Asaduzzaman ) জড়িত।

আদালত সূত্র জানায়, ডেইলি বাংলাদেশে প্রকাশিত সংবাদ ও যৌন হয়রানির ভিডিও ভাইরাল হলে বিচারক সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা করার নির্দেশ দেন। তারেক আজিজ। একই সঙ্গে রায়পুর থানার ওসিকে পাঁচ কার্যদিবসের মধ্যে এফআইআর দায়ের করে সংশ্লিষ্ট আদালতকে জানাতে নির্দেশ দেওয়া হয়।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, গত বছরখানেক আগে এক তরুণীকে হাসপাতালে চারকরি দেন মিজান। এরপর সুযোগ পেলেই ঐ তরুণীর সঙ্গে খারাপ কাজ করতেন তিনি। শুধু তাই নয়, হাসপাতালে দায়িত্বরত অন্যান্য নার্সদের সঙ্গেও অসামাজিক কাজ করতেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *