Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নারী বিষয় নিয়ে সালমানের বিরুদ্ধে নতুন অভিযোগ, বলিপাড়ায় সমালোচনার ঝড়

নারী বিষয় নিয়ে সালমানের বিরুদ্ধে নতুন অভিযোগ, বলিপাড়ায় সমালোচনার ঝড়

এ পর্যন্ত বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে সেগুলো কিছুটা হালকা হলেও এবারের অভিযোগের বিষয়টি বেশ আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে বলিপাড়ায়। সালমান খান এখনো বিয়ে করেননি, তবে তিনি বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি কারো সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হননি। তাকে এলিজিবল ব্যাচেলারও বলা হয়ে থাকে বলিপাড়ায়। এবার তার বিরুদ্ধে এলো নারী ঘটিত অভিযোগ।

সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে প্রকাশ্যে গায়ে হাত তোলার অভিযোগ করেছিলেন, এবার একই অভিযোগ করেছেন প্রাক্তন বলিউড অভিনেত্রী সোমি আলিও। তিনি সালমান খানের সাবেক বান্ধবীও। ইনস্টাগ্রামে একটি সাম্প্রতিক পোস্টে, সোমি আলি সালমানকে একজন ‘নারী নিপী”ড়ক’ এবং ‘স্যাডিস্টিক সিক’ বলেছেন। আর তারপর থেকেই বলিপাড়ায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। হিন্দুস্তান টাইমসের খবর।

জানা গেছে, সোমি আলি শুক্রবার (১৯ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিস্ফো/”রক পোস্ট শেয়ার করেছেন। এবং সেখানে তিনি অভিনেতা সালমান খানকে একজন ‘নারী নির্যা’/”তনকারী’, একজন ‘স্যাডি”স্টিক সিক’ বলে উল্লেখ করেছেন। সেই সাথে সবাইকে অনুরোধ করেন তারা যেনো ‘সালমান পূজা’ বন্ধ করেন সবাই। ইনস্টা”গ্রামে শেয়ার করা সেই পোস্টে, সোমি সালমান খানের ‘মেয়নে পেয়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘‘মেয়েদের ধরে ধরে মা’রে। শুধু আমাকে নয়, এর আগে আরও অনেকের সাথেই এমন করেছে। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা স্যা”ডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম জুমকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানিয়েছিলেন সোমি। তিনি বলেন, সালমান আমাকে ঠকাচ্ছে জানতে পেরে আমি ওকে ছেড়ে দেই। এটা প্রেমের ক্ষেত্রে খুব সহজ একটা কারণ।

উল্লেখ্য, সালমান খান এবং সোমি আলী টানা নয় বছর সম্পর্কে জড়িয়েছিলেন। তবে তাদের সম্পর্কতে ছেদ পড়ার পর তারা আর একসাথে হননি। এদিকে সোমি আলি বলিউডে ছেড়ে দিয়েছিলেন সালমানের ওপর অভিমান থেকে। এরপর নব্বইয়ের দশকে বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় করেছিলেন। পরবর্তীতে সালমান খান বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন বলেও জানা যায়।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *